অজয়ের ইয়ার্কির জেরে নারীর আত্মহত্যার চেষ্টা!

বক্স অফিসে রমরমিয়ে চলছে অজয় দেবগনের ‘রেড’ ছবি। ছবিতে আয়কর অফিসার অজয় দেবগণ কঠোর চরিত্রের মানুষ, জীবনে কাজকেই সবথেকে গুরুত্ব দেন। কিন্তু বলিউডের সঙ্গে জড়িত সকলে জানেন বাস্তবের অজয় ঠিক এর উল্টো।

সহকর্মীদের সঙ্গে যখন তখন ঠাট্টা ইয়ার্কির জন্য বিখ্যাত অজয়। ক্যামেরা বন্ধ হয়ে গেলেই তিনি খুলে বসেন তার হাসি ঠাট্টার ঝুলি। তবে একবার নাকি এই ইয়ার্কির জেরে এক নারীর প্রাণ যাচ্ছিল।

নিউজ ১৮ এক প্রতিবেদনে জানায়, বহু বছর আগে তার এক সদ্য বিবাহিত সহ অভিনেতা স্ত্রীকে নিয়ে আউটডোর শ্যুটে আসতেন। ওই নারী ফিল্ম জগতের কেউ ছিলেন না। রাত্রে চলত শুটিং, নারীর সঙ্গে স্বামীর দেখা হত সকালে। এই সুযোগে অজয়রা ওই তরুণীকে বোঝাতেন, রাতে শুটিং টুটিং কিচ্ছু হয় না, সব মিথ্যে, তার স্বামীর অবৈধ সম্পর্ক রয়েছে, সে জন্যই রাত্রে ফিরে আসেন না তিনি।
অজয় বলতেন, তিনি নিজে নাকি প্রতিদিন রাত সাড়ে দশটার মধ্যে ঘরে ঢুকে যান!

এখন নারী জানতেন, অজয় লোকের পিছনে লাগার জন্য বিখ্যাত। তার কথায় কান না দেওয়ার চেষ্টা করতেন তিনি, বলতেন, স্বামীর প্রতি পুরো আস্থা রয়েছে। কিন্তু রোজ রোজ এক কথা শুনতে শুনতে তিনিও তা বিশ্বাস করতে শুরু করেন। এভাবে ৮ দিন চলার পর নবম দিনে তারা ঘুম থেকে উঠে জানতে পারেন, ওই তরুণী ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন, তার আগে অবৈধ সম্পর্কের কথা বলে ঝগড়া করেন স্বামীর সঙ্গে। তবে হাসপাতালে নিয়ে যাওয়া হলে বেঁচে যান তিনি।

এস/