অপো রেনো৫ এর ফার্স্ট সেল শুরু

সম্প্রতি বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে এক জমজমাট উতসবের মধ্য দিয়ে স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো তাদের নতুন হ্যান্ডসেট ‘অপো রেনো৫’ এর ফার্স্ট সেল শুরু করেছে। সরাসরি অপো রেনো৫ বিক্রির প্রথম দিনে সাবিলা নূরের সঙ্গে কুইজ, উপহার বিতরণ, লটারি বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ, প্রথম ক্রেতাদের মাঝে অটোগ্রাফ সম্বলিত গিফট বক্স প্রদান এবং তার সঙ্গে ছবি তোলার সুযোগের মত বিভিন্ন আয়োজন দিনটিকে আরও প্রাণবন্ত করে তোলে।

সরাসরি অপো রেনো৫ বিক্রির প্রথম দিনে বিকাল ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত বসুন্ধরা সিটির অপোর ব্র্যান্ড শপ থেকে যারা স্মার্টফোনটি কেনেন, সাবিলা নূর তাদের সঙ্গে যুক্ত হন। যারা এ দিনে অপো রেনো৫ কেনেন, তারা সাবিলা নূরের সঙ্গে পিকচার লাইফ টুগেদার-প্রতিপাদ্যে ছবি তোলার সুযোগ পান। এ দিনে সাবিলার সঙ্গে দেখা করা, কথা বলা, ছবি তোলার পাশাপাশি তার কাছ থেকে অটোগ্রাফ সম্বলিত গিফট বক্স প্রদান এবং উপহার পাওয়ার সুযোগ তৈরি করে অপো।

অপো রেনো৫ স্মার্টফোনটিতে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা। এই ক্যামেরা দিয়ে চমৎকার এআই মিক্সড পোট্রেট এবং ডুয়াল-ভিউ ভিডিও ধারণের সুযোগ রয়েছে। এ ছাড়াও, ৭.৮ মিমি স্লিম বডির রেনো৫-এর ওজন মাত্র ১৭১ গ্রাম। ৫০ ওয়াট ফ্ল্যাশ চার্জ সুবিধার সঙ্গে ৪,৩১০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারিতে মাত্র ৩১ মিনিটে ৮০% পর্যন্ত চার্জ হয়। ৮ ন্যানোমিটার স্ন্যাপড্রাগন ৭২০জি চিপসেট, ৮ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইট স্টোরেজ। অপো রেনো৫ বিভিন্ন ই-কমার্স সাইট- দারাজ (www.daraz.com.bd), পিকাবু (pickaboo.com) এবং অপোর ওয়েবসাইটে (https://opposhop.online/product/13) পাওয়া যাচ্ছে।

তরুণদের লাইফস্টাইলের অভিজ্ঞতা আরও এক ধাপ বাড়াতে আগ্রহী ক্রেতাগণ অনলাইনে স্মার্টফোনটি কিনতে পারবেন। এ ছাড়াও সারা দেশের বিভিন্ন ব্র্যান্ডশপ থেকে সরাসরি ফোনটি কেনার সুযোগও রয়েছে। যারা দারাজ এবং পিকাবু থেকে অপো রেনো৫ কিনতে চায়, তারা কোন প্রকার ইন্টারেস্ট ছাড়া ১২ মাসের ইএমআই সুবিধা উপভোগ করতে পারবে।