আকর্ষণীয় ডিভাইস বান্ডেল অফার চালু করল কমিউনিটি ব্যাংক এবং রবি

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড’র (সিবিবিএল) কর্মী এবং এই ব্যাংকে অ্যাকাউন্ট থাকা বাংলাদেশ পুলিশ সদস্যদের জন্য আকর্ষণীয় হ্যান্ডসেট বান্ডেল ক্যাম্পেইন চালু করেছে সিবিবিএল ও রবি।

ক্যাম্পেইনটির আওতায় শূণ্য শতাংশ ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন গ্রাহকরা। বিভিন্ন উদ্ভাবনী ডিজিটাল সেবা নিয়ে আসার ক্ষেত্রে সিবিবিএল ও রবির মধ্যে এই অনন্য অংশীদারি একটি মাইলফলক হিসেবে কাজ করবে।

সম্প্রতি রাজধানীর সিবিবিএল কর্পোরেট প্রধান কার্যালয়ে রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং সিবিবিএল’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মসিহুল হক চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ বিষয়ে একটি চুক্তি সই করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রবি’র কর্পোরেট বিজনেস’র ভাইস প্রেসিডেন্ট ফাহমিদুল হাসান, এসএমই বিজনেস’র ভাইস প্রেসিডেন্ট আবুল কালাম মোহাম্মদ নাজমুল ইসলাম, বিজনেস ডেভালপমেন্ট’র জেনারেল ম্যানেজার আফতাব-উজ-জামান, এন্টারপ্রাইজ রিলেশন ম্যানেজমেন্টের জেনারেল ম্যানেজার মোহাম্মদ আজমত উল্লাহ খান, জেনারেল ম্যানেজার নাফিজ আহমেদ সাইদ এবং কী অ্যাকাউন্ট ম্যানেজার মো: তাওহিদ আলম।

আরো উপস্থিত ছিলেন সিবিবিএল’র চিফ ইনফরমেশন অফিসার আবদুল কাইয়ুম খান, চিফ ফিন্যান্সিয়াল অফিসার বেনোজীর আহমেদ এবং কর্পোরেট ব্রাঞ্চ ম্যানেজার এসকে জালাল উদ্দিন আহমেদ।