আমরা এখন রিফিউজি: এরশাদ

অনেকে বলে জাতীয় পার্টিতো দুর্বল বলে মন্তব্য করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমরা ২৪ মার্চ মহাসমাবেশ করবো। আমরা দেখিয়ে দিতে চাই আমরা দুর্বল নই। আমাদের সঙ্গে ওলামায়ে কেরামরা আছেন। তাদের শক্তি জানেন না। তাদের এক ডাকে লক্ষ লক্ষ মানুষ জড়ো হতে পারে। সেদিন আমরা জনসমুদ্র করবো দেখিয়ে দিবো আমরা শক্তি সঞ্চয় করেছি।

আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

এরশাদ বলেন, আমাদের মধ্যে ঐক্য নাই। ইসলামি বিশ্ব আজ ছিন্ন ভিন্ন। পশ্চিমা দেশের কাছে আমরা ঘৃণিত। আমরা এখন রিফিউজি। কিন্তু আমাদের বাড়িঘরে বোমা মারলেন কেন। আমাদের বাবা মা ভাই বোনকে মেরে ফেললেন কেন। আমাদের দেশ আমরা শাসন করবো। আমি কে। ডেমোক্রেসি(গণতন্ত্র) আল্লাহ নাজিল করেন নাই। আমার দেশের ডেমোক্রেসি নাই বলে আমার দেশ ধ্বংস করবেন এটা কেমন কথা! কেউ কথা বলে না।

তিনি বলেন, আজ কাতার একখানে সৌদি আরব একখানে আরব আমিরাত এক দিকে। সব শক্তি এক সঙ্গে থাকলে আজ এই অবস্থা হতো না। আমাদের দেশেও একই অবস্থা সব দেশের মধ্যে ঐক্য নাই। আমি ইসলামকে রাষ্ট্র ধর্ম করেছিলাম। আমি এক আল্লাহকে বিশ্বাস করি। আল্লাহর নবীকে বিশ্বাস করি। আসেন সবাই এক সঙ্গে হই। ইসলামকে রক্ষা করতে হলে আমাদের এক সাথে হতে হবে। ইসলাম ছাড়া শান্তির কোনো পথ নাই। একমাত্র শান্তির পথ ইসলাম।

জাতিয় পার্টির চেয়ারম্যান বলেন, ২৪ মার্চ আমরা দেখাতে চাই কত শক্তি অর্জন করেছি। ক্ষমতায় যাওয়ার জন্যে শক্তি অর্জন করেছি। আপনারা এক সঙ্গে শান্তির ধর্ম ইসলাম প্রতিষ্ঠিত করতে পারবো।

আজকেরবাজার/এস