ইসলামী ব্যাংকের ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা

পুঁজিবাজারের তালিকাভুক্ত ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর পুরোটাই নগদ। ৩১ ডিসেম্বর,২০১৯ সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ লভ্যাংশ ঘোষণা করেছে।

কোম্পানি সূত্র মতে, আগামী ২০ আগস্ট ২০২০ ব্যাংকের ৩৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ২১ জুলাই।

এ সময়ে কোম্পানিটির সমন্বিতভাবে শেয়ার প্রতি আয়(ইপিএস) হয়েছে ৩ টাকা ৪০ পয়সা। আগের বছর সমন্বিত ইপিএস ছিল ৩ টাকা ৯২ পয়সা। আর এককভাবে ইপিএস হয়েছে ৩ টাকা ৩১ পয়সা। গত বছর একক ইপিএস ছিল ৩ টাকা ৭৭ পয়সা।

ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মোঃ নাজমুল হাসান, পিএইচডি-র সভাপতিত্বে ভার্চুয়্যাল কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠিত হয়। সভায় ভাইস চেয়ারম্যান ইউসিফ আব্দুল্লাহ আল রাজী ও মোঃ সাহাবুদ্দিন, নির্বাহী কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. সেলিম উদ্দিন,এফসিএ,এফসিএমএ, পরিচালক ও আইডিবি প্রতিনিধি ড. আরিফ সুলেমানসহ অন্যান্য পরিচালকবৃন্দ, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ মাহবুব উল আলম এবং ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও কোম্পানি সচিব জে.কিউ.এম হাবিবুল্লাহ, এফসিএস অংশগ্রহণ করেন।