এখনও ঘাপটি মেরে বসে আছে বিএনপি-জামায়াত: শ ম রেজাউল

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বিএনপি-জামায়াত অপশক্তি এখনও ঘাপটি মেরে বসে আছে, সুযোগ পেলেই ওরা আবার ঝাঁপিয়ে পড়বে।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতা-কর্মীরা অতীতে এত নির্যাতন নিপীড়ন সহ্য করেছে যা বিশ্বের ইতিহাসে বিরল। রেজাউল আরও বলেন, তাই বিএনপি জামায়াতের যে কোন ধরনের ষড়যন্ত্র প্রতিহত করার জন্য দলের প্রতিটি নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ ও সতর্ক থাকতে হবে।

তিনি আজ দুপুরে জেলা শহরের গোপাল কৃষ্ণ টাউন ক্লাব মিলনায়তনে পিরোজপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়ালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক, মঠবাড়িয়া পৌরসভার মেয়র রফিউদ্দিন ফেরদৌস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার ও সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী।

রেজাউল বলেন, আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। কারণ দল ভাল থাকলে আমরাও ভাল থাকবো। তিনি বলেন, আমাদের কারো আচরণে সাধারণ মানুষ ও দলীয় কর্মীরা যাতে কষ্ট না পায় সেদিকে খেয়াল রাখতে হবে।

গঠনতন্ত্র অনুযায়ী দলের সকল কর্মকান্ড এবং সকল পর্যায়ের কমিটি গঠনের জন্য জেলা আওয়ামী লীগের নেতাদের প্রতি আহ্বান জানান তিনি। খবর:বাসস

আজকের বাজার/আখনূর রহমান