এসপি গোল্ডেন লাইনের মালিকের জামিন

রাজধানীর মগবাজারে খালি রাস্তায় বেপরোয়া বাসচাপায় এক যুবক নিহতের ঘটনায় গ্রেপ্তার এসপি গোল্ডেন লাইন পরিবহনের মালিক মো. জুনায়েদ হোসেন লস্করের জামিন মঞ্জুর করেছেন আদালত। অন্যদিকে চালক ইমরান সরদারের জামিন নামঞ্জুর করা হয়েছে।

বুধবার (৮ আগস্ট) ঢাকা মহানগর হাকিম ফাহ্দ বিন আমিন চৌধুরীর আদালত জামিনের আদেশ দেন।

জুনায়েদ হোসেনের পক্ষে জামিন শুনানিতে তার আইনজীবী বলেন, জুনায়েদ হোসেন পরিবার নিয়ে পবিত্র হজ পালন করতে সৌদি আরব যান। তার হজে যাওয়ার ফ্লাইটের তারিখ ১০ আগস্ট নির্ধারণ হয়েছে। এমতাবস্থায় আমি তার জামিন মঞ্জুরের প্রার্থনা করছি। ইমরানের পক্ষে তার আইনজীবী শুনানি করেন।

রাষ্ট্রপক্ষে সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা মাহমুদুর রহমান জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জুনায়েদ হোসেনের  জামিন মঞ্জুর করেন। চালক ইমরানের জামিন নামঞ্জুর করেন।

এর আগে মামলাটিতে গতকাল মঙ্গলবার আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।  আসামিপক্ষের আইনজীবীরা জামিন চাইলে আদালত শুনানির দিন বুধবার ধার্য করে দেন।

গত ৪ আগস্ট ইমরান সরদারের দুইদিন ও ৫ আগস্ট  জুনায়েদ হোসেনের একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, গত ৩ আগস্ট মগবাজার গ্রান্ডপ্লাজার সামনে ঢাকা-সাতক্ষীরাগামী একটি দ্রুতগামী বেপরোয়া বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মগবাজার কমিউনিটি হাসপাতালের চাকরিজীবী সাইফুল ইসলাম রানা গুরুতর আহত হন। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় বিক্ষুব্ধ জনতা গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়।

আজকের বাজার/এমএইচ