কুমিল্লার কালিরবাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান

কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের হাতিগাড়া গ্রামে অগ্নিকান্ডে একটি পরিবারের ৪ রুমের একটি টিনসেট ঘর পুড়ে যায়। শনিবার মধ্যরাতে আগুনে পুড়ে ছাই হয়ে যায় ঘরে থাকা ৫ টি ছাগল সহ মূল্যবান অসবাব পত্র। রোববার সকাল সাড়ে ৮টায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ওই বাড়ি পরিদর্শন করে পরিবারের সদস্যদের হাতে সরকারী তহবিল থেকে নগদ ১০ হাজার টাকা, খাদ্য সামগ্রী ও কম্বল তুলে দেন কুমিল্লা সদর উপজেলা চেয়ারম্যাান এড.মো.আমিনুল ইসলাম টুটুল। এছাড়া তিনি পুড়ে যাওয়া ঘরটি পুনঃনির্মাণে সরকারি অনুদান ঢেউটিন প্রদান করার ঘোণনা দেন।
জানা যায়, শনিবার মধ্যরাতে সাড়ে ৩টায় কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের হাতিগাড়া গ্রামের হাজী মহিবুল্লার বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ সময়ে পুড়ে ছাই হয়ে যায় ৪ রুমের টিনসেট ও একটি মাটির ঘর। ওই সময়ে ঘরের ভেতরে থাকা ৫ টি ছাগল আগুনে পুড়ে মারা গেছে। এছাড়া ঘরে থাকা মূল্যবান আসবাবপত্র পুড়ে যায়।
আজ সকালে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ওই বাড়ি পরিদর্শন করেন কুমিল্লা সদর উপজেলা চেয়ারম্যাান এড.মো.আমিনুল ইসলাম টুটুল। এসময় স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. সেকান্দর আলী, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব মো.আলমগীর হোসেন ঠিকাদার, জেলা ওলামা লীগ নেতা হাজী আবদুল মহি, আওয়ামী লীগ নেতা আবদুল ওহাব, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইউনুছ, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো.ফরহাদ হোসেন,স্থানীয় ইউপি সদস্য হুমায়ুন কবীর সহ স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।