কুষ্টিয়ায় করোনায় ৬ জনের মৃত্যু

করোনা ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়ার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আরও ছয় জনের মৃত্যু হয়েছে। এর আগের ২৪ ঘণ্টায় আট জনের মৃত্যু হয়েছিল। রবিবার সকাল ৯ টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা মো. মেজবাউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, হাসপাতালে করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে মৃত্যুর পাশাপাশি রোগী ভর্তির চাপও আগের চেয়ে কিছুটা কমেছে। আক্রান্ত এবং উপসর্গ নিয়ে রবিবার পর্যন্ত ১৪০ জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১০৬ আর উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন আরও ৩৪ জন। এদিকে, কুষ্টিয়া পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলায় ২১৬ নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ৪২ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১৯ দশমিক ৪৪ শতাংশ।

জেলায় এ পর্যন্ত করোনায় মোট আক্রান্তের সংখ্যা হচ্ছে ১৭ হাজার ২০৭ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৪ হাজার ৬৪৪ জন। এখন পর্যন্ত করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে জেলায় মারা গেছেন ৬৯৮ জন। বর্তমানে কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১ হাজার ৮৬৫ জন। এর মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ১ হাজার ৭২৫ জন। আর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১৪০ জন। খবর-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান