ক্যাটরিনার প্রতি ক্ষুব্ধ সালমন খান

সালমন খানের সঙ্গে তাঁর প্রাক্তনদের সম্পর্ক বরাবরই মসৃণ। সঙ্গীতা বিজলানির জন্মদিন পালন করা, সোমি আলির সঙ্গে বন্ধুত্ব রাখা, ক্যাটরিনা কাইফকে কেরিয়ার নিয়ে পরামর্শ দেওয়া — সবই নিয়মিত করে থাকেন সালমন।

তবে সব প্রাক্তনের মধ্যে ক্যাটরিনার ব্যাপারে সালমন একটু বেশিই কেয়ারিং। মাঝে যখন ক্যাটরিনার হাতে কোনও ছবিই ছিল না এবং ‘জগ্গা জাসুস’ও বক্স অফিসে ব্যর্থ, তখন সালমনই দায়িত্ব নিয়ে তাঁর কেরিয়ার সামলে দিয়েছিলেন। এখন ‘জ়িরো’ এবং ‘ভারত’ করে মূলধারায় নিজেকে ফের দাঁড় করাতে পেরেছেন ক্যাটরিনা। তাতে খুশিই হয়েছিলেন সালমন। কিন্তু ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার নাম জুড়ে যাওয়ায় নাকি সালমন বেশ রেগেই গিয়েছেন। কিন্তু খবর, প্রেম নাকি ভালই জমেছে।

রণবীর কপূরের সঙ্গে সম্পর্ক নিয়েও সালমনের আপত্তি ছিল। ওই সময়ে ক্যাটরিনা কাজ থেকে ফোকাস হারিয়ে ফেলছিলেন বলে। ভিকিকে অপছন্দ করার বড় কারণ, হরলীন শেঠির সঙ্গে সম্পর্কে থাকার সময়ে ক্যাটরিনার সঙ্গে ভিকি ঘনিষ্ঠ হয়েছিলেন বলে অভিযোগ। সালমন কোনও ভাবেই চান না, আবার একটি ভুল সম্পর্কে ক্যাট জড়ান। তবে ভিকি যে ভাবে ক্যাটকে শুটিংয়ে ড্রপ করে দিচ্ছেন বা ঘনঘন দেখা করছেন, তাতে সালমনের আপত্তিকে কি আদৌ আমল দেবেন ক্যাট?

আজকের বাজার/লুৎফর রহমান