সিঙ্গাপুর ভিত্তিক এশিয়ান ব্যাংকিং এন্ড ফাইন্যান্স ম্যাগাজিনের

‘ক্যাশ ম্যানেজমেন্ট ব্যাংক অফ দি ইয়ার ২০২১’ পুরস্কার অর্জন করেছে প্রাইম ব্যাংক

প্রাইম ব্যাংক সিঙ্গাপুর ভিত্তিক এশিয়ান ব্যাংকিং এন্ড ফাইন্যান্স ম্যাগাজিনের ‘বাংলাদেশ ডমেস্টিক ক্যাশ ম্যানেজমেন্ট ব্যাংক অফ দি ইয়ার ২০২১’ আন্তর্জাতিক পুরস্কার অর্জন করেছে, যা একটি মর্যাদাপূর্ণ সম্মান।

বিশ^খ্যাত মিডিয়া প্রতিষ্ঠানটি বার্ষিক এবিএফ হোলসেল ব্যাংকিং অ্যাওয়ার্ড এর মাধ্যমে ব্যাংকিং খাতে উদ্ভাবন ও উৎকর্ষতার স্বীকৃতি-স্বরূপ এশিয়া প্যাসিফিক অঞ্চলের ব্যাংক এবং আর্থিক প্রতিষ্ঠানগুলিকে এই স্বীকৃতি প্রদান করে।

এশিয়ান ব্যাংকিং এন্ড ফাইন্যান্স ম্যাগাজিন প্রাইম ব্যাংক এর উন্নত প্রযুক্তিনির্ভর ও গ্রাহকবান্ধব ক্যাশ ম্যানেজমেন্ট সেবার প্রশংসা করে উল্লেখ করে, “বাংলাদেশে কোভিড মহামারীর সময়ে প্রাইম ব্যাংক বিস্তৃত প্রোডাক্ট ও সার্ভিসের সাহায্যে তারল্যের সর্বোচ্চ ব্যবহার এবং কস্ট অব ফান্ডকে হ্রাস করার ক্ষেত্রে একটি উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে।”

এ পুরস্কার অর্জন সম্পর্কে প্রাইম ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হাসান ও. রশীদ বলেন, “এবিএফ হোলসেল ব্যাংকিং অ্যাওয়ার্ড অর্জন গ্রাহকদের জন্য আরও সেবা নিয়ে আসার ক্ষেত্রে আমাদের অনুপ্রাণিত করবে। গ্রাহকদের স্বাচ্ছন্দ্য ও সুবিধার্থে আমরা নতুন প্রযুক্তি সমৃদ্ধ সেবা চালু করবো। আমরা এ পুরস্কার আমাদের সম্মানিত গ্রাহক ও শেয়ারহোল্ডারদের প্রতি উৎসর্গ করছি, যাঁরা প্রাইম ব্যাংক এর উপর অবিচল আস্থা রেখেছেন, যা আমাদের সাফল্যের মূল ভিত্তি হিসেবে কাজ করে।”