খাগড়াছড়ির ৪ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্স হস্তান্তর হলো

খাগড়াছড়ি জেলার চার উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে চারটি অ্যাম্বুলেন্স হস্তান্তর করা হয়েছে। বুধবার দুপুরে সিভিল সার্জন কার্যালয়ে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশের কাছে অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন। স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয় থেকে প্রাপ্ত অ্যাম্বুলেন্সগুলো জেলার দীঘিনালা, পানছড়ি, লক্ষীছীড় ও মহালছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দেয়া হয়।

হস্তান্তর অনুষ্ঠানে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মংক্যচিং চৌধুরী, খাগড়াছড়ির সিভিল সার্জন ডা. নূপুর কান্তি দাশ, ডেপুটি সিভিল সার্জন ডা. মিটন চাকমা, ডা. অর্নব চাকমা উপস্থিত ছিলেন।

এসময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু বলেন, সরকার স্বাস্থ্য সেবাকে জনগণের কাছে পৌঁছে দেয়ার জন্য নিরলসভাবে কাজ করছে। হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন স্থাপন করা হয়েছে। আইসিইউ ইউনিট তৈরি প্রক্রিয়াধীন। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ হাসপাতালে হাই-ফ্লো ন্যাজাল ক্যানুলা, অক্সিজেন কনসেন্ট্রেটর, অক্সিজেন সিলিন্ডারসহ সার্বিক সহযোগিতা করে সেবার মান উন্নয়নের কাজ চলছে। খবর-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান