গোপালগঞ্জে বাস ও ট্রাক খাদে, নিহত ৪

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় মুখোমুখি সংঘর্ষ থেকে বাঁচতে বাস ও ট্রাক খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন।

নিহতরা হলেন- বাসযাত্রী বাগেরহাট শহরের আমলাপাড়ার জীতেন সমদ্দারের মেয়ে বাগেরহাট জেলা মহিলা পরিষদের সভাপতি শিল্পী সমদ্দার (৬৫), ইট-বালু ব্যবসায়ী কাশিয়ানী উপজেলার ভুধপাশা গ্রামের রুলু মোল্লার ছেলে শাহজাহান মোল্লা (৫০), ট্রাক চালকের সহকারী একই গ্রামের বরকত তালুকদারের ছেলে সোহাগ তালুকদার (১৮) ও বাস চালকের সহকারী নয়ন (২৫)।

মুকসুদপুর উপজেলার সহকারী পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান জানান, কাশিয়ানীর পোনা এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ কর্মকর্তা হোসাইন বলেন, বাসটি যাত্রী নিয়ে ঢাকা থেকে পিরোজপুরে যাচ্ছিল। পথে বিপরীতমুখী একটি ইটবোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় দুটি বাহনই রাস্তার পাশে একটি খাদে পড়ে যায়। “এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ গিয়ে বাসের আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পথে আরও দুই জনের মৃত্যু হয়।”

আহতদের গোপালগঞ্জ সদর হাসপাতাল ও কাশিয়ানী স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা চলছে বলে জানান তিনি।

হোসাইন বলেন, দুর্ঘটনার পর ঢাকা-খুলনা মহাসড়কে সড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে বাস ও ট্রাকটি সরিয়ে নিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

আজকের বাজার : এমআর/আরএম/২৭ ফেব্রুয়ারি ২০১৮