গোপালগঞ্জে শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ বিতরণ

জেলার মুকসুদপুর উপজেলায় আজ মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ বই বিতরণ করা হয়েছে। একই সময়ে মাশরুম চাষ বিষয়ক প্রশিক্ষণের ১ম ব্যাচের সমাপনী ও ২য় ব্যাচের প্রশিক্ষণ উদ্বোধন এবং বিনামূলে চাষীদের মাঝে মাশরুম বিতরণ করা হয়েছে।

আজ সোমবার বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে মুকসুদপুর এলজিএসপি-৩ এর অর্থায়নে উপজেলার ফারুক মিলনায়তনে মাশরুম এবং বই বিতরণের এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন গোপালগঞ্জ জেলা প্রশাসক সাহিদা সুলতানা। মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মুকসুদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাবির মিয়া ও গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক ইলিয়াসুর রহমান।

উপজেলা যুব উন্নয়ন অফিসার সাইদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মুকসুদপুর পৌরসভার মেয়র এডভোকেট আতিকুর রহমান মিয়া, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, উপজেলা কৃষি অফিসার মুহাম্মদ মনিরুজ্জামান, উপজেলা মহিলা-ভাইস চেয়ারম্যান তাপশি রানী দুর্গা, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেনসহ আরও অনেকে। অনুষ্ঠানে উপজেলার মাধ্যমিক পর্যায়ের দুইশ’ শিক্ষার্থীর মাঝে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ বিতরন করা হয়। তথ‌্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান