গোপালগঞ্জে ১০ দিনব্যাপী বৈশাখী মেলা চলছে

জেলার বিসিক কার্যালয় ও জেলা প্রশাসনের যৌথ উদ্যোগে চলছে ১০ দিনব্যাপী বৈশাখী মেলা-১৪২৯। বিসিক শিল্পনগরী ঘোষের চরের এই মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত। শেষ হবে ২৮ এপ্রিল।

আজ বিসিক ঢাকা অফিসের জনসংযোগ কর্মকর্তা মো. আব্দুল বারিকের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- গত ১৯ এপ্রিল গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি আব্দুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), গোপালগঞ্জ-এর প্রশাসন ও বিসিকের সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

মেলার ৩০টি স্টলে বিসিক থেকে প্রশিক্ষণ গ্রহণকারীদের তৈরি হস্ত, কারু ও কুটির শিল্পজাত বিভিন্ন পণ্য যেমন-শতরঞ্জী, চামড়াজাত পণ্য, মৃৎশিল্প, সুঁচিশিল্প, খাদি পাঞ্জাবী, আঁচার, দেশীয় খেলনা, মেয়েদের পোশাক, তাল পাতার পাখা প্রভৃতি পণ্য সামগ্রী স্থান পেয়েছে।

এ মেলায় ক্রেতা সাধারণগণ স্টল থেকে কারুপণ্য, নকশিকাঁথা, পাট পণ্য, বুটিকস পণ্য, জুয়েলারি, লেদারগুডস, অর্গানিক ফুডস, শতরঞ্জী, খাদি পাঞ্জাবীসহ নিত্য ব্যবহার্য বিভিন্ন পণ্য সামগ্রী ক্রয় করতে পারবেন। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান