চকরিয়ায় নিহত ছয় ভাইয়ের পরিবারের মাঝে সহযোগিতার হাত বাড়ালো ইয়ামাহা রাইডার্স ক্লাব

ইয়ামাহা রাইডার্স ক্লাব ইয়ামাহা মোটরসাইকেলস রাইডারদেরকে নিয়ে গঠিত একটি সংগঠন। দেশের প্রতিটি জেলায় এই মোটরসাইকেল ক্লাবের শাখা রয়েছে এবং দেশব্যাপী এদের রয়েছে প্রায় সাড়ে তিন হাজার সদস্য।

ক্লাবের সদস্যরা মোটরসাইকেল নিয়ে বিভিন্ন কার্যক্রমের পাশাপাশি বিভিন্ন ইতিবাচক সামজিক কার্মকান্ডে অংশগ্রহণ করে থাকে। এরই ধারাবাহিকতায় এসিআই মোটরস এর পৃষ্টপোষকতায় ইয়ামাহা রাইডার্স ক্লাবের সদস্যরা কক্সবাজারের চকরিয়ায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত পরিবারের মাঝে আর্থিক সহায়তা এবং খাদ্য সামগ্রী প্রদান করেছে। এসময় সেখানে আরো উপস্থিত ছিলেন ইয়ামাহা মোটরসাইকেলস বাংলাদেশের ডেপুটি জেনারেল ম্যানেজার রোকন সরকার এবং অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার হোসাইন মোহাম্মদ অপশন।

গত ৩০ জানুয়ারি ২০২২ মারা যান কক্সবাজারের চকরিয়ার সুরেশ চন্দ্র সুশীল। ধর্মীয় আচার শেষে স্থানীয় একটি মন্দির থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হন সুরেশ চন্দ্রের পাঁচ ছেলে। গুরুতর আহত আরেক ভাই চট্টগ্রাম নগরের একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি করা হয় এবং ১৫ দিন ধরে আইসিইউতে চিকিৎসাধীন থেকে মঙ্গলবার সকালে মারা যান। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলা অংশের মালুমঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।