চাঁদপুরের এক মাদকাসক্ত ছেলেকে গ্রেপ্তার করলো পুলিশ

চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল গ্রামে নেশার টাকা না পেয়ে বাবা-মা ও বোনদের মারধরের অভিযোগে মাদকাসক্ত এ যুবককে পুলিশে সোপর্দ করে এক পরিবার। রিপন হোসেন নামের ওই যুবককে বুধবার বিকেলে কচুয়া থানা পুলিশ আটক করে।

মাদকাসক্ত রিপন হোসেন তার বাবা-মা ও বোনদের মারধর করায় স্থানীয় লোকজন তাকে আটক করে কচুয়া থানায় জানালে, খবর পেয়ে এএসআই এনামুল হক সিদ্দিকী সংগীয় ফোর্সসহ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

মাদকাসক্ত যুবক রিপনের বাবা রিকশা চালক বিল্লাল হোসেন ও মা মনোয়ারা বেগমের বরাত দিয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দীন জানান, দীর্ঘ কয়েক বছর ধরে রিপন হোসেন মাদকাসক্ত। মাদকাসক্ত হয়ে বাবা-মা বোনদের ওপর বিভিন্ন সময়ে মারধর সহ এলাকায় নানা অপকর্ম করে আসছে। বিশেষ করে মাদকের টাকা না দিলে বিভিন্ন সময়ে বাড়িঘর ভাংচুর ও তার বোনদেরকেও মারধর করতো। যার ফলে অতিষ্ট হয়ে ছেলেকে পুলিশে সোপর্দ করেছে পরিবার।

স্থানীয় জসিম উদ্দিন মিয়াজী,আশেক আলী,আব্দুল মালেক সহ অনেকে জানান, মাদক সেবনের কারণে রিপন মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছে। বোন কুলছুমা আক্তার আখি ও ইকরা আক্তার জানান, রিপন কারণে-অকারণে তাদের বাবা মাকে নির্যাতন করে। বিভিন্ন সময়ে নেশার টাকা না দিলে তাদেরকেও মারধর করে। তারা চান রিপন সুস্থ হয়ে সমাজে ভালো হয়ে চলুক।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, রিপন নামের এক যুবক বাবা-মাকে মারধর করলে এলাকাবাসী আটক করে এমন সংবাদ পেয়ে তাকে থানায় নিয়ে আসা হয়। অভিযুক্তকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। খবর-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান