ছেলেকে নিয়ে ওমরাহ পালন করেছে মুশফিক

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম তার ছোট্ট ছেলে শাহরুজ রহিম মায়ানকে নিয়ে ওমরাহ পালন করেছেন। মুশফিক নিজেই ফেসবুকে পুত্র মায়ানকে কোলে নিয়ে মক্কা শরিফের সামনে দাঁড়ানো একটি ছবি আপলোড করেন।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসের ৫ তারিখ মুশফিক-মন্ডি (জান্নাতুল কেফায়াত মন্ডি) দম্পতির কোলজুড়ে আসে প্রথম পুত্র সন্তান মায়ান। চলতি মাসের ৫ তারিখ তিন মাস পূর্ণ হবে মায়ানের। বয়স তিন মাস পূর্ণ হওয়ার আগেই বাবার কোলে চড়ে পবিত্র মক্কা নগরী ভ্রমণ করে ওমরাহ পালন করে ফেললো মায়ান।

বাংলাদেশ ক্রিকেট লিগ শেষ করে বর্তমানে ছুটিতেই আছেন জাতীয় দলের এই ক্রিকেটাররা। আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য কিছুদিনের মধ্যেই শুরু হবে প্রস্তুতি ক্যাম্প। এরই ফাঁকে ছেলেকে নিয়ে ওমরাহ পালন করে নিলেন জাতীয় দলের উইকেটরক্ষক এই ব্যাটসম্যান।

এর আগে গত ১৬ মার্চ নিদাহাস ট্রফি’র লিগ পর্বের শেষ ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের তৃতীয় ব্যাটসম্যান হিসেবে টি-২০ ক্রিকেটে এক হাজার রান পূর্ণ করেন বাংলাদেশের সাবেক এই অধিনায়ক। ম্যাচে ২৮ রানের ইনিংস খেলার পথে টি-২০ ক্যারিয়ারে এক হাজার রান পূর্ণ করেন তিনি। ৬৭ ম্যাচে এখন মুশফিকুরের রান ১০০৩।

মুশফিকুরের আগে বাংলাদেশের হয়ে এক হাজার রান পূর্ণ করেছিলেন তামিম ইকবাল ও সাকিব আল হাসান। এখন পর্যন্ত তামিম ৬১ ম্যাচে ১৩৭০ রান ও সাকিব ৬২ ম্যাচে ১২৩০ রান করেছেন।

আজকের বাজার/ এমএইচ