ছয়টি আপগ্রেডেড ফিচারসহ ‘স্পার্ক ৬’ নিয়ে এলো টেকনো

ছয়টি আপগ্রেডেড ফিচারসহ বাংলাদেশের বাজারে স্পার্ক সিরিজের ‘স্পার্ক ৬’নিয়ে হাজির হলো টেকনো মোবাইল।

নতুন এ স্মার্টফোনটির দাম ক্রেতাদের নাগালের মধ্যেই রাখা হয়েছে এক বিজ্ঞপ্তিতে দাবি করেছে কর্তৃপক্ষ।

তারা বলছেন, স্পার্ক ৬ ফোনটিতে একটি অনন্য ক্ষমতাধর হেলিও জি৭০ অক্টা-কোর চিপসেট, ৫০০০ এমএএইচ বিশাল ব্যাটারি, ৬.৮ ইঞ্চির একটি এইচডি+ডট-ইন আকর্ষণীয় বড় ডিসপ্লে, এআই প্রযুক্তির ১৬ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সাথে আরও তিনটি ক্যামেরা, অডিও এবং সফটওয়্যার ফিচার রয়েছে। দুটি নজরকাড়া ওশান ব্লু ও কমেট ব্লাক রঙে আসা টেকনো ‘স্পার্ক ৬’ বাংলাদেশের বাজারে মাত্র ১৩ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেজওয়ানুল হক বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে সবসময় যুক্ত থাকা, উন্নত মানের ছবি তোলা, বিনোদন বা মোবাইল গেমিংয়ে আগ্রহীদের জন্য শক্তিশালী প্রসেসর, বড় ডিসপ্লে ও বিশাল ক্ষমতার ব্যাটারি রয়েছে এমন স্মার্টফোন চান সবাই।’

‘বাংলাদেশের বাজারে আসা নতুন স্পার্ক ৬ মোবাইলে রয়েছে হেলিও জি৭০ গেমিং প্রসেসর যা গেমপ্রেমীদের সব চাহিদা পূরণ করবে,’ বলেন তিনি।

টেকনো স্পার্ক ৬-এ থাকা হেলিও জি৭০ অক্টা-কোর চিপসেট স্মার্টফোনটির প্রসেসিংয়ের গতি ৬০ শতাংশ পর্যন্ত বাড়িয়ে তুলতে পারবে এবং সামগ্রিক পারফরম্যান্স ২৬ শতাংশ পর্যন্ত বাড়াবে। যা ব্যবহারকারীদের মাল্টি-টাস্কিং ও গেমিংয়ের পাশাপাশি বন্ধুদের সাথে কথা বলতে ও দেখতে পারবে।