জানুয়ারিতেই দ্বিতীয় বিয়ে করেন অপূর্বর প্রাক্তন স্ত্রী

তৃতীয়বারের মতো বিয়ে করছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। মঙ্গলবার (৩১ আগস্ট) ওল্ড ডিওএইচএসের একটি বাসায় তার গায়ে হলুদ সম্পন্ন হয়েছে। আজ (২ সেপ্টেম্বর) মালিবাগের একটি কমিউনিটি সেন্টারে এই অভিনেতার বিয়ের আনুষ্ঠিকতা সম্পন্ন হবে।

এদিকে গতকাল এ অভিনেতার বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকেই নতুন করো আলোচনায় আসে তার পরকীয়ার খবর। আর এ খবর জানান দেন অভিনেতার প্রাক্তন স্ত্রী নাজিয়া হাসান অদিতি। তার দেওয়া একটি স্ট‌্যাটাস অন্তর্জালে ভাইরাল হয়, যা নিয়ে শুরু হয় জোর সমালোচনা।

অনেক দিন আগে অপূর্বর সঙ্গে নাজিয়ার বিচ্ছেদ হয়েছে। সবকিছু ভুলে অপূর্ব নতুন করে সংসার শুরু করতে যাচ্ছেন। কিন্তু নাজিয়া হাসান কী বিয়ে করেছেন? এ নিয়ে যখন জল্পনা তুঙ্গে ঠিক তখনই উঠে আসে তার বিয়ের খবর।

এ নিয়ে নাজিয়া বলেন-অপূর্বর সঙ্গে ৬ মাস আলাদা থাকার পর ডিভোর্স পেপারে সাইন করি। এটা ২০১৯ সালের আগস্টের ঘটনা। আর আমরা ডিভোর্সের খবর প্রকাশ করি ২০২০ সালের মে মাসে। আমার দ্বিতীয় বিয়ের কাবিন হয় চলতি বছরের জানুয়ারিতে।

অদিতির স্বামীর নাম মাহবুব পারভেজ। অপূর্বর সঙ্গে বিচ্ছেদের এক বছর পর তার সঙ্গে নাজিয়ার পরিচয় হয়। এরপর পারিবারিক আয়োজনে তাদের বিয়ে হয়েছে। অপূর্বর সঙ্গে মাহবুব পারভেজেরও সখ‌্যতা ভালো।

এতদিন পর এ বিষয়ে কেন মুখ খুললেন? এমন প্রশ্নের জবাবে নাজিয়া হাসান বলেন— ফেসবুকের বিভিন্ন গ্রুপে আমার নামে গুজব ছড়ানো হচ্ছে। আমি নাকি পরকীয়া করে বিয়ে করেছি। তাই অপূর্বর সঙ্গে কবে বিচ্ছেদ হয়েছে, আমি আবার কবে বিয়ে করেছি তা পরিষ্কার করে জানিয়ে দিলাম।

২০১১ সালের ২১ ডিসেম্বর নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অপূর্ব। এটি তার দ্বিতীয় বিয়ে। এ সংসারে জায়ান ফারুক আয়াশ নামে এক পুত্র সন্তান রয়েছে। তথ্য-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান