জিন্সপ্রেমীদের জন্য নতুন ফ্যাশন প্লাস্টিকের জিন্স

যুগের সাথে তাল মিলিয়ে চলা বড় সহজ। কিন্তু সময়ের প্রতিকূল ঝাঁপটা থেকে নিজেকে বাঁচিয়ে রাখা খুবই কঠিন। এ হিসেবে মানুষ তিন ধরনের হয়ে থাকে। একদল যুগের পরিস্থিতির সাথে পুরোপুরি বদলে যায় যেমনস্মার্ট ফোন থেকে শুরু করে সেক্স ডল সব কিছুই এখন আধুনিকতার সাথে এগিয়ে যাচ্ছে।

তবে সব কিছু ছাপিয়ে এবার জিন্সপ্রেমীদের জন্য আসছে সুখবর। ডার্টি জিন্স (নোংরা জিন্স) নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় থামার আগেই জিন্সপ্রেমীরা পেতে যাচ্ছেন নতুন ফ্যাশন স্বচ্ছ প্লাস্টিকের জিন্স।

পুরোপুরি স্বচ্ছ এই জিন্স পরলে সবই দেখা যায়। তাই এই জিন্সের সঙ্গে শর্ট প্যান্ট পরাটা বাধ্যতামূলক।যুক্তরাজ্যের বিশ্বখ্যাত ফ্যাশন শপ ‘টপশপ’ বাজারে নিয়ে এসেছে এই প্লাস্টিকের জিন্স।

টপশপ এর আগে শুধু হাঁটু দেখানো স্বচ্ছ প্লাস্টিক জিন্স বাজারে নিয়ে এসে ব্যাপক সাড়া ফেলেছিল। এবার পুরো পা দেখানো প্লাস্টিকের জিন্সের প্যান্ট এনেছে তারা।

স্বচ্ছ প্লাস্টিকের জিন্স নিয়ে বিশ্বব্যাপী হাসাহাসি চললেও এই প্যান্ট কিনতে হুমড়ি খেয়ে পড়ার সংখ্যাও ব্যাপক। এই প্যান্ট পরে রাস্তায় বের হওয়ার পর প্রথমে অনেকে ফান মনে করেছিল।

অনেকে বলেছিল, হয়ত প্লাস্টিকের কাগজ কেটে শখের বশে এই প্যান্ট বানানো হয়েছে। তবে পরক্ষণেই তাদের ভুল ভেঙেছে। আসলে এটি জিন্স প্যান্ট, প্লাসিকের তৈরি।

সোশ্যাল মিডিয়ায় অনেকেই এই ফ্যাশনের যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন। বলছেন, প্যান্টই যখন পরা হচ্ছে, তখন এটি পুরোপুরি স্বচ্ছ হলে পরার দরকার কি?

তাছাড়া যারা বেশি ঘামেন, তাদের ক্ষেত্রে এই প্লাস্টিকের জিন্স কেমন প্রভাব ফেলবে, সে উত্তরও দেয়নি টপশপ। তবে নতুন ফ্যাশন ট্রেন্ড প্লাস্টিকের জিন্স প্যান্ট যুক্তরাষ্ট্রের বাজারে ৭০ ডলারে দেদারছে বিক্রি হতে দেখা গেছে।