জয়পুরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির মতবিনিময়

জয়পুরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির দ্বি-বার্ষিক নির্বাচনের নবনির্বাচিত পরিচালনা পর্ষদের পরিচিত ও মতবিনিময় রোববার জয়পুরহাটের স্থানীয় শিশু উদ্যানে সকাল ১০টায় চেম্বারের বিদায়ী সভাপতি আব্দুল হাকিম মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন। জয়পুরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ.ম আবদুর রহমারে সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির পিপিএম, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহরিয়ার খান, চেম্বারের নব-নির্বাচিত সভাপতি পদ্মা ফিড এন্ড চিকস্ এর ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি সিআইপি আনোয়ারুল হক আনু, জয়পুরহাট পৌরসভার সাবেক মেয়র আব্দুল আজিজ মোল্লা, চেম্বারের সাবেক সভাপতি রাজা চৌধুরী ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুল বারী প্রমূখ।

জেলা প্রশাসক বলেন জয়পুরহাট চেম্বারের সাথে জেলা প্রশাসন আছে এবং ব্যবসায়ীদেরকে সাথে নিয়ে বাজার ব্যবস্থাপনা ও গুজব মোকাবেলাসহ তাদেরকে সার্বিক সহযোগিতা করা হবে। তিনি আরও বলেন আমার গ্রাম আমার শহর কর্মসূচি বাস্তবায়নে সর্বক্ষেত্রে পরিষ্কার পরিছন্ন রাখার ব্যাপারে ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান।

পুলিশ সুপার বলেন ব্যবসায়ীদেরকে ব্যবসায়ী ক্ষেত্রে সার্বিক নিরাপত্তার ব্যবস্থা জোরদার করণসহ আইনশৃংঙ্খলায় যে কোন ধরনের সহযোগিতা চাইলে জেলা পুলিশ বিভাগের পক্ষ তা নিশ্চিত করা হবে। নবনির্বাচিত চেম্বার সভাপতি আনোয়ারুল হক আনু বলেন নতুন কোম্পানী উদ্যোক্তা ও ব্যবসায়ী তৈরিতে যেসব আইনী জটিলতা আছে তা নিরসনের লক্ষ্যে ব্যবসায়ীদের নিরাপদ পরিবেশ নিশ্চিত করতে এবং সুষ্ঠুভাবে ব্যবসার কার্যক্রম পরিচালনা করতে চেম্বার যথাযথ ভূমিকা রাখবে। তথ্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান