ঝালকাঠিতে মাসব্যাপী তাঁতবস্ত্র ও কুটির শিল্পপণ্য মেলা শুরু

জেলায় আজ থেকে মাসব্যাপি তাঁত বস্ত্র, হস্ত ও কুটির শিল্প পণ্য মেলা শুরু হয়েছে। আজ সোমবার বিকালে স্থানীয় ডিসি পার্কে ফিতা কেটে এই মেলার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য এবং শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আমির হোসেন আমু।

উদ্বোধনী অনুষ্ঠানে ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান ও পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার উপস্থিত ছিলেন। মেলায় বিভিন্ন পণ্যের মোট ৫০টি স্টল স্থান পেয়েছে।

এদিকে, আজ জেলায় মহিলা বিষয়ক অধিদপ্তরের আওতাধীন ৫২টি স্বেচ্ছাসেবী মহিলা সংগঠনের মধ্যে ১০ লাখ ৩০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। আজ সোমবার বিকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এই চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আমির হোসেন আমু এমপি।

জেলা প্রশাসক মো. জোহর আলীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান খান আরিফুর রহমান ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া ফেরদৌস বিশেষ অতিথি ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলায় মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক আলতাফ হোসেন। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান