টিকে থাকার লড়াইয়ে রংপুরের লক্ষ্য ১৩৪

বঙ্গবন্ধু বিপিএলে দ্বিতীয় জয়ের লক্ষ্যে মুখোমুখি হয়েছে পয়েন্ট টেবিলের তলানির দুই দল সিলেট থান্ডার ও রংপুর রেঞ্জার্স। এ ম্যাচে প্রথমে ব্যাট করে মিথুন আলীর একক প্রচেষ্টায় লড়াই করার মতো সংগ্রহ পেয়েছে সিলেট। নির্ধারিত ২০ ওভার শেষে তাদের সংগ্রহ ৯ উইকেট হারিয়ে ১৩৩ রান।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর দেড়টায় ম্যাচটি শুরু হয়। টস জিতে সিলেটকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান রংপুর রেঞ্জার্স অধিনায়ক শেন ওয়াটসন। শুরুতেই ধাক্কা খায় সিলেট শিবির। ম্যাচের দ্বিতীয় বলেই কোনো রান না করে সাজঘরে ফেরেন আন্দ্রে ফ্লেচার। চতুর্থ ওভারে ব্যক্তিগত ৯ রানে আউট হন আরেক ওপেনার জনসন চার্লস।

এসময় দলের হাল ধরেন মিথুন আলী ও মোসাদ্দেক হোসেন সৈকত। দুজনের ৫৭ রানের জুটিতে ম্যাচে ফেরে থান্ডার। তবে ব্যক্তিগত ১৫ রানে ভুল বোঝাবুঝিতে রান আউট হন সৈকত। এসময় ঘাড়ে ব্যথা পান তিনি। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে সিলেট। মিথুন করেন সর্বোচ্চ ৬২ রান।

রংপুরের হয়ে একাই ৩ উইকেট শিকার করেন মুস্তাফিজুর রহমান। এছাড়া মুকিদুল ইসলাম মুগ্ধ, মোহাম্মদ নবী, আরাফাত সানি ও লুইস গ্রেগরী প্রত্যেকেই একটি করে উইকেট লাভ করেন।

আজকের বাজার/আরিফ