ডেপুটি স্পীকারের সহধর্মিণীর মৃত্যুতে মুক্তিযুদ্ধ মঞ্চের শোক প্রকাশ

মহান জাতীয় সংসদের মাননীয় ডেপুটি স্পীকার বীর মুক্তিযোদ্ধা মো: ফজলে রাব্বী মিয়া এমপির সহধর্মিণী আনোয়ারা রাব্বী’র মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মুক্তিযুদ্ধ মঞ্চ।
মঙ্গলবার (২৬ মে) দুপুর ১ টার দিকে মুক্তিযুদ্ধ মঞ্চের পক্ষ থেকে কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল ও সাধারণ সম্পাদক মো: আল মামুনের পাঠানো এক শোক বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

শোক বার্তায় মরহুমার আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।
মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: আল মামুন শোকবার্তায় বলেন, ” মহান জাতীয় সংসদের মাননীয় ডেপুটি স্পীকার বীর মুক্তিযোদ্ধা মো: ফজলে রাব্বী মিয়া এমপির সহধর্মিণী আনোয়ারা রাব্বীর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা। আনোয়ারা রাব্বী দীর্ঘদিন অসুস্থ ছিলেন। তিনি অত্যন্ত ভালো মানুষ ছিলেন। ফজলে রাব্বী মিয়ার রাজনৈতিক জীবনে পাশে থেকে তিনি সবসময় অনুপ্রেরণা দিয়ে গেছেন। সবসময় তিনি গরীব-দুঃখী মানুষের পাশে থেকে সহযোগিতা করেছেন। রাজনেতিক নেতা-কর্মীদের কাছে তিনি ছিলেন অত্যন্ত প্রিয় ও শ্রদ্ধেয় ব্যক্তিত্ব। তাঁর মৃত্যুতে সাঘাটা-ফুলছড়ি উপজেলার রাজনেতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। আমাদের কাছে তিনি আজীবন স্মরণীয় হয়ে থাকবেন।”

মীর শাহাদাত ; কুবি প্রতিনিধি,