‘তখত’ সিনেমায় যুক্ত হচ্ছেন প্রিয়া?

ভারতের মালায়ালাম সিনেমার আলোচিত অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়ার। তার অভিনীত প্রথম মালায়ালাম সিনেমা ‘ওরু আদার লাভ’। এই সিনেমার মুক্তিকে সামনে রেখে গত বছরের ফেব্রুয়ারিতে ইউটিউবে মুক্তি পায় এর প্রথম গান ‘মানিক্য মালরায়া পুভি’।

তারপরের ঘটনার সাক্ষী ইন্টারনেট প্রজন্ম। ঝড়ের বেগে ইন্টারনেটে ছড়িয়ে পড়ে ভারতের দক্ষিণী সিনেমার এ অভিনেত্রীর অভিনীত ভিডিও ক্লিপ। গানটিতে প্রিয়ার ভ্রু কাঁপানোর দৃশ্যটি সবার হৃদয় হরণ করে। কাজল নয়না এ অভিনেত্রীর চোখের ইশারা আর হাসির জাদুতে মুগ্ধ হন অসংখ্য দর্শক। ফেসবুক, ইউটিউব, টুইটার, ইনস্টাগ্রামসহ সবখানেই ভাইরাল হন এ অভিনেত্রী।

এবার শোনা যাচ্ছে, বলিউডে করন জোহর পরিচালিত ‘তখত’ সিনেমায় অভিনয় করবেন প্রিয়া। সম্প্রতি ভিকি কৌশল অভিনীত ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমার প্রদর্শনীতে উপস্থিত হয়েছিলেন প্রিয়া। এ সময় ভিকি ও রণবীর সিংয়ের সঙ্গে ক্যামেরাবন্দি হন তিনি। তারপরই গুঞ্জন উঠেছে, করন জোহরের সিনেমায় কাজের বিষয়ে আলোচনা করতেই এসেছিলেন প্রিয়া। ধারণা করা হচ্ছে, এটি ‘তখত’ সিনেমা হবে।

এক ঝাঁক তারকা নিয়ে নির্মিত হচ্ছে ‘তখত’। এর আগে সিনেমাটি প্রসঙ্গে করন জোহর জানিয়েছেন, মুঘল সিংহাসন ও ঐতিহাসিক যুদ্ধ নিয়ে সিনেমাটি নির্মাণ হচ্ছে। এতে একটি পরিবারের গল্প দেখানো হবে। সিনেমাটিতে অভিনয় করবেন অনিল কাপুর, কারিনা কাপুর খান, রণবীর সিং, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডনেকার, ভিকি কৌশল ও রণবীর সিং প্রমুখ।

এর আগে গুঞ্জন উঠেছিল রোহিত শেঠির ‘সিম্বা’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে প্রিয়ার। কিন্তু সর্বশেষ তা গুঞ্জনই রয়ে গেছে। অন্যদিকে তামিল ভাষার একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন প্রিয়া। এ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হবে তার। তবে এ বিষয়ে এখনো বিস্তারিত তথ্য জানাননি এই অভিনেত্রী।

আজকের বাজার/এমএইচ