দর বাড়ার শীর্ষে আনলিমা ইয়ার্ন

সপ্তাহের তৃতীয় কার্যদিবস মঙ্গলবার ডিএসইতে শতাংশের দিক দিয়ে দর বেড়ে শীর্ষে উঠে এসেছে আনলিমা ইয়ার্ন ডাইং লিমিটেড।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আজ ৩ টাকা ৩০ পয়সা বা ৯ দশমিক ৮৫ শতাংশ দর বেড়ে টপ গেইনারের শীর্ষে উঠে এসেছে প্রতিষ্ঠানটি। দিনশেষে প্রতিটি শেয়ারের লেনদেন হয় ৩৬ টাকা ৮০ পয়সায়। আজ প্রতিষ্ঠানটির মোট লেনদেন ছাড়িয়েছে ৪ কোটি ৬১ লাখ টাকা আর মোট লেনদেন হয় ১৩ লাখ ৩ হাজার ৬১৭ টি ইউনিট।

এছাড়াও গেইনারের দ্বিতীয় স্থানে রয়েছে প্যারামাউন্ট ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড। ১০ টাকা ৪০ পয়সা বা ৯ দশমিক ৭২ শতাংশ দর বেড়ে দ্বিতীয় স্থানে উঠে আসে প্রতিষ্ঠানটি। সর্বশেষ প্রতিটি শেয়ারের লেনদেন হয় ১৫ টাকা ৮০ পয়সায়। মোট লেনদেন হয় ১৫ লাখ ৯৮ হাজার ৪৬৬ টি শেয়ার। যার বাজার মূল্য ২কোটি ৪৬ লাখ ৬৪ হাজার টাকা।

তৃতীয় স্থানে উঠে আসা ভিএফএস থ্রেড ডাইং লিমিটেড দর বেড়েছে ৫ টাকা ৫০ পয়সা বা ৯ দশমিক ৪৩ শতাংশ। দিনশেষে প্রতিটি শেয়ারের লেনদেন হয় ৬৩ টাকা ৮০ পয়সায়। মোট লেনদেন হয় ৩৭ লাখ ২৮ হাজার ১৩২টি শেয়ার, যার বাজার মূল্য ২৩ কোটি ৪০ লাখ ৭৫ হাজার টাকা।

এছাড়া, টপ টেন গেইনারে থাকা অন্য প্রতিষ্ঠানগুলো হলো: সিনোবাংলা ইন্ডাট্রিজ লিমিটেড, এসকে ট্রিমস অ্যান্ড ইন্ডাস্ট্রিজ, জেএমআই সিরিঞ্জস্ ও মেডিকেল ডিভাইস লিমিটেড, প্যাসিফিক ডেনিমস্ লিমিটেড, রূপালি লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড, ব্রিটিশ আমেরিকান টোবাকো বাংলাদেশ কোম্পানি লিমিটেড, দি ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাট্রিজ লিমিটেড।

 

 

আজকের বাজার/মিথিলা