দুইশ’ পরিবহন শ্রমিককে খাদ্য সহায়তা দিলো যশোর ভ্যাট কমিশনারেট

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে যশোর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট ২শ’ পরিবহন শ্রমিকের মাঝে খাদ্য ও ত্রাণ সামগ্রী বিতরণ করেছে।
গতকাল বুধবার যশোর শহরে ভ্যাট কমিশনারেট চত্ত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে-চাল,ডাল, তেল, পেঁয়াজ, রসুন, লবন, আলু ও সাবান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যশোর ভ্যাট কমিশনারেটের কমিশনার মুহম্মদ জাকির হোসেন। এছাড়া অনুষ্ঠানে অতিরিক্ত কমিশনার মো. ফজলুল হক, যুগ্ম কমিশনার নাহিদ নওশাদ মুকুলসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
মুহম্মদ জাকির হোসেন বলেন, কভিড-১৯ অতিমারিতে সবচেয়ে ক্ষতিগ্রস্ত পরিবহন খাত। এই খাতের শ্রমিকরা মানবেতর জীবনযাপন করছে। তাই জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় এই কমিশনারেট পরিবহন শ্রমিকদের পাশে দাঁড়িয়েছে।
তিনি বলেন, দেশের উন্নয়নে অক্সিজেন রাজস্ব আহরণে বঙ্গবন্ধু জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) প্রতিষ্ঠা করেছিলেন। এনবিআরের আহরিত রাজস্ব দিয়ে আজ বড় বড় উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। তিনি বলেন, বঙ্গবন্ধু সারাজীবন অবহেলিত ও নিপীড়িত মানুষের কল্যাণের কথা বলে গেছেন।
পরিবহন শ্রমিকরা খাদ্য সহায়তা পেয়ে যশোর কমিশনারেট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। তারা জাতির পিতা ও তার পরিবারের নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন।