দেখে নিন শ্রীদেবীর আঁকা শেষ ছবি সোনাম!

সেই ছোট বেলা থেকেই ছবি আঁকতে ভালোবাসতেন তিনি। এবং মৃত্যুর আগ পর্যন্ত সেই কাজেই মগ্ন ছিলেন ভারতের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবী।

হিন্দুস্থান টাইমস এক প্রতিবেদনে জানায়, আগেও স্বামী বনি কাপুরের উদ্যোগে তার আঁকা ছবির প্রদর্শনী হয়েছে। এবার হওয়ার কথা ছিল দুবাইয়েই। যে কারণে, বনি কাপুর ছোট মেয়ে খুশিকে নিয়ে দেশে ফিরে এলেও, শ্রীদেবী থেকে গিয়েছিলেন সেখানেই।

প্রতিবেদনে বলা হয়, দুবাইয়ে শুধুমাত্র প্রদর্শনীই নয়, শ্রীদেবীর আঁকা ছবির নিলামও হওয়ার কথা ছিল। নিলামের অর্থ তিনি দান করবেন কোনো জনকল্যাণমূলক কাজে, এমনটাই ভাবনা ছিল প্রয়াত অভিনেত্রীর। দেবর অনিল কাপুরের বড় কন্যা সোনাম কাপুরের ছবি এঁকেছিলেন শ্রীদেবী।

জানা গেছে, সোনাম কাপুরের প্রথম ছবি ‘সাওয়ারিয়াঁ’য় তার লুক যেন এক অন্য মাত্রা পেয়েছে শ্রীদেবীর তুলির ছোঁয়ায়। সেই ছবিটিই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন উমেশ তনওয়ার।

কারণ দুবাইয়ে সোনাম কাপুরের জনপ্রিয়তা বিপুল। সেই কারণে, শ্রীদেবী তাকেই বেছে নেন নিজের সাবজেক্ট হিসেবে। পাশাপাশি, মাইকেল জ্যাকসনের ছবিও আঁকেন তিনি। কারণ, প্রয়াত পপ তারকা ছিলেন অভিনেত্রীর অত্যন্ত প্রিয়। জানা গেছে, সোনাম কাপুর ও মাইকেল জ্যাকসনের ছবির বেস প্রাইস ধার্য হয়েছিল যথাক্রমে ১০ লাখ ও ৮ লাখ টাকা!

আজকেরবাজার/এইচজে