ধর্মঘটের মধ্যেও ঢাবির অধিভুক্ত ৭ কলেজের পরীক্ষা অনুষ্ঠিত

পরিবহন ধর্মঘটের মধ্যেও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ২০১৪-১৫ সেশনের অনার্স তৃতীয় বর্ষের বাংলা, ইংরেজী, ইতিহাস, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি, দর্শন, ইসলামিক স্টাডিস, আরবি পরিক্ষা ছাড়াও মার্কেটিং, ফিন্যান্স এন্ড ব্যাংকিং, হিসাববিজ্ঞান ও ব্যবস্থাপনা পরিক্ষা আজ রোববার অনুষ্ঠিত হয়েছে।

এর আগে শনিবার রাতে ঘর্মঘট থাকলেও পরিক্ষা অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামান।

সূত্রে জানা যায়, ২০১৪-১৫ সেশনের অনার্স তৃতীয় বর্ষ, ২০১৪-১৫ সেশনের ডিগ্রি দ্বিতীয় বর্ষ ও ২০১৩-১৪ সেশনের ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষা প্রায় আট মাস সেশন জট পেরিয়ে অনুষ্ঠিত হচ্ছে।

আজ সকাল ৯টায় সাত কলেজের রুটিন অনুযায়ী নিজ নিজ কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

ইডেন মহিলা কলেজ ও বেগম বদরুন্নেছা সরকারি মহিলা কলেজের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে ঢাকা কলেজে, ঢাকা কলেজের পরীক্ষা অনুষ্ঠিত হয় ইডেন মহিলা কলেজে, সরকারি তিতুমীর কলেজের পরীক্ষা বেগম বদরুন্নেছা সরকারি মহিলা কলেজে, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের পরীক্ষা কবি নজরুল সরকারি কলেজে, সরকারি তিতুমীর কলেজের পরীক্ষা সরকারি বাঙলা কলেজে এবং সরকারি বাঙলা কলেজের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে সরকারি তিতুমীর কলেজে।

আজকের বাজার/এমএইচ