ধান সংরক্ষণে আধুনিক সাইলো নির্মাণের জন্য এলএসডি’তে জমি দিলেন রমেশ চন্দ্র সেন এমপি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন এমপি ধান শুকনো ও সংরক্ষণে একটি আধুনিক সাইলো নির্মাণের জন্য এলএসডি’তে নিজ অর্থায়নে ১ একর ১০ শতক জমি দিয়েছেন।
সরকার কর্তৃক উন্নয়ন প্রকল্প প্রস্তাব (ডিপিপি)-এর আলোকে ধান শুকনো, সংরক্ষণ ও অনান্য অনুষাঙ্গিক সুবিধার জন্য রুহিয়া এলএসডি’তে আধুনিক ধানের সাইলো নির্মাণের জন্য রমেশ চন্দ্র সেন এমপি নিজ অর্থায়নে ১ একর ১০ শতক জমি ক্রয় করে খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক সারোয়ার মাহমুদের কাছে দলিল হস্তান্তর করেছেন।
গতকাল সন্ধ্যায় সদর উপজেলার রুহিয়া এলএসডিতে জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ সরকার কৃষিক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধন করেছে। যা বিশ^ সম্প্রদায়ের নজর ইতিমধ্যে কেড়েছে।
তিনি বলেন, এই মহামারি করোনাভাইরাসের দুর্যোগের মধ্যেও বাংলাদেশের কৃষি নিরবিচ্ছিন্ন ভাবে এদেশের বিপুল জনগোষ্ঠীর খাদ্য যোগানের পাশাপাশি অর্থনীতির চাকাকে সচল রাখতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। আজকে আমাদের কৃষকের কথা চিন্তা করেই রুহিয়া এলএসডি’তে আধুনিক সাইলো স্থাপনের জন্য এই জমি প্রদান করা হচ্ছে। আমরা প্রতিটি সময় জনগণের কথা চিন্তা করি।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক সারোয়ার মাহমুদ, ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম,পুলিশ সুপার মনিরুজ্জামান, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল-মামুন,উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, রুহিয়া থানা আওয়ামী লীগের সভাপতি পার্থ সারথি সেন প্রমুখ।