নওগাঁয় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

নওগাঁর রাণীনগরে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল চালক নিহত ও তার সাথে থাকা আরোহী গুরুতর আহত হয়েছেন। শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার সদরের হাসপাতাল গেটের সামনে মেইন সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত জয়েন উদ্দিন মিনা (৬০) মিনা সদরের দক্ষিণ রাজাপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে ও আহত সাজ্জাত হোসেন (৫০) রাজাপুর গ্রামের হবি মিনার ছেলে। তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের পরিবার সূত্র জানায়, সাজ্জাদ হোসেনের এক আত্মীয় রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সেই আত্মীকে দেখতে জয়েন উদ্দিনকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে হাসপাতালে যান সাজ্জাদ। ফেরার সময় হাসপাতালের গেটের সামনে সড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন তারা দু’জন। এ সময় হঠাৎ করে আত্রাই থেকে ছেড়ে আসা নওগাঁগামী একটি ট্র্রাক তাদেরকে ধাক্কা দেন। এতে মোটরসাইকেলে থাকা চালক জয়েন ও আরোহী সাজ্জাদ গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জয়েন উদ্দিনকে মৃত ঘোষণা করেন। আর অবস্থার অবনতি হওয়ায় আহত সাজ্জাদকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

রাণীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) উত্তম কুমার বিশ্বাস জানান, এ ঘটনায় ট্রাকটি জব্দ করেছে পুলিশ। তবে চালক পালিয়ে যাওয়া তাকে আটক করা সম্ভব হয়নি। খবর-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান