নওগাঁয় ৩৩৩ জন হতদরিদ্র মানুষকে আর্থিক সহায়তা প্রদান

জেলায় দুঃস্থ, অসহায়, হতদরিদ্র জনসাধারণের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে বেসরকারী অর্থায়নে পবিত্র রমজান মাস উপলক্ষে যমুনা ব্যাংকের অর্থায়নে এই সহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার বেলা সাড়ে ১১টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা প্রশাসনের সহযোগিতায় জেলা প্রশসান এই অর্থ বিতরণ কর্মসূচির আয়োজন করে। উপজেলা নির্বাহী অফিসার মীর্জা ইমাম উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তালিকাভুক্ত উপকার ভোগীদের মধ্যে নগদ টাকা বিতরণ করেন।

অনুষ্ঠানে সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে বাছাইকৃত মোট ৩৩৩ জন দুঃস্থ, অসহায়, হতদরিদ্র জনসাধারণের মধ্যে ১০ লাখ টাকা বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যমুনা ব্যাংকের পরিচালক মো. বেলাল হোসেন ও নওগাঁ জেলা প্রেস ক্লাবের সভাপতি মো. কায়েস উদ্দিন বক্তব্য রাখেন। এ সময় বেলকন কোম্পানির জেনারেল ম্যানেজার ওহাহিদ আলাল শুভেচ্ছা বক্তব্য রাখেন।

এ সময় যমুনা ব্যাংকের এবং বেলকন কোম্পানি লিমিটেডের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাসহ জেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি এএসএম রাইহান আলম, যুগ্ম-সম্পাদক খন্দকার আব্দুর রউফ পাভেলসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান