নতুন এমডি নিয়োগ দেবে এমারেল্ড ওয়েল

পুঁজিবাজারের তালিকাভুক্ত এমারেলড ওয়েল ইন্ডাস্ট্রিজ লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক নিয়োগ দেবে। সম্প্রতি কোম্পানির পর্ষদ সভায় এ সিদ্ধান্ত হয়েছে।

সিদ্ধান্তের আলোকে কোম্পানি টি একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এতে বলা হয়েছে প্ল্যান অনুসারে কোম্পানিকে এগিয়ে নিতে সক্ষম ও উদ্যমী একজন ব্যবস্থাপনা পরিচালক প্রয়োজন।

দায়িত্ব ও কর্তব্য: পরিচালনা পর্ষদের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থাপনা পরিচালককে প্রত্যাশিত উন্নয়ন ও ব্যবসায়িক কৌশল পরিচালনা করে সল্প ও দীর্ঘ মেয়াদী লক্ষ অর্জন করা। আবেদনকারীকে অবশ্যই অ্যাকাউন্টস/ফিন্যান্স/ভ্যাট/ট্যাক্স এ অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে বিএসইসি, এনবিআর,ডিএসই, সিএসই ও অন্যান্য কর্তৃপক্ষ দ্বারা। আবেদনকারীকে অবশ্যই স্বচ্ছ অভিজ্ঞতা থাকতে হবে ফিন্যান্সিয়াল বিষয় ব্যাংক/এনবিএফই পরিচালনা করার ক্ষেত্রে এবং সকল আইনী বিষয় নিয়ে কাজ করা ও অংশিদারদের সাথে সম্পর্ক বজায় রাখা।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: আবেদনকারীকে অবশ্যই যে কোন স্বীকৃত পাবলিক/প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিং/ফিন্যান্স (অগ্রাধিকার) অথবা সমমান বিষয়ে স্নাতকোত্তর হতে হবে। আবেদনকারীকে কমপক্ষে ১৫ বছর এবং ৫ বছর সিনিয়র লেভেল যেমন- সিইও/সিএফও/নির্বাহী পরিচালক হিসেবে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীকে ইংরেজী দক্ষ রূপান্তর এবং বিদেশী ক্লায়েন্ট এর সাথে স্বস্তিদায়ক লেনদেন করতে হবে।

বয়সসীমা: ৫০ উর্ধ্ব নয়। যোগ্য প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য। ক্ষতিপূরণ প্যাকেজ: যোগ্য প্রার্থীদের ক্ষেত্রে আকর্ষণীয় ও প্রতিযোগীতামূলক ক্ষতিপূরণ প্যাকেজ দেওয়া হবে।

কর্মস্থল: ঢাকা

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদেরকে প্রয়োজনীয় কাগজপত্র, সিভি, ও সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের ছবি ইমেইল করার জন্য উৎসাহী করা হল।

ইমেইল- emldoil@yahoo.com আবেদনের শেষ তারিখ: ৩০ শে জুন ২০২১। উল্লেখ্য, সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদেরকে সাক্ষাৎকারের জন্য ডাকা হবে।