নতুন ছবিতে কারিনা!

নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। টাইমস নাও এক প্রতিবেদনে জানায়, নির্মাতা আশুতোষ গোয়ারিকরের ছবির মধ্য দিয়ে বিরতি ভাঙছেন কারিনা কাপুর। বলিউডজুড়ে চলছে এই গুঞ্জন।

জানা গেছে, প্রীতি, গ্রেসি সিং, ঐশ্বরিয়া, প্রিয়াঙ্কা চোপড়ার পর এবার আশুতোষ তার ছবির নায়িকা হিসেবে নির্বাচন করেছেন কারিনা কাপুরকে। অজয় দেবগন প্রযোজিত মারাঠি ছবি ‘আপলা মানুষ’-এর হিন্দি রিমেক করতে চলেছেন আশুতোষ গোয়ারিকর। আর সেই ছবিতেই থাকতে পারেন কারিনা কাপুর।

প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি নির্মাতা আশুতোষ গোয়ারিকরের সঙ্গে ঘন ঘন মিটিং সেরেছেন কারিনা। ছবির চিত্রনাট্য প্রস্তুত। এখন শুধু কারিনার সম্মতির অপেক্ষা। কারিনা আপাতত ‘বিরে দি ওয়েডিং’ ছবির শুটিংয়ে ব্যস্ত। পুত্র তৈমুরের জন্মের জন্যই বেশ কিছু দিন রূপালি পর্দা থেকে দূরে ছিলেন কারিনা। সময় কাটাচ্ছিলেন পরিবারের সঙ্গে।

এদিকে দেখতে দেখতে কারিনা পুত্র তৈমুর এক বছর পূর্ণ করল। তাই মা হওয়ার পর কারিনার নতুন ছবি ঘিরে বলিউডে নানান প্রশ্ন উঠেছে। কয়েক মাস আগে কারিনা ফ্লোরে ফিরলেও শোনা গিয়েছিল, মার্চ মাসের আগে তিনি নতুন ছবির চুক্তি করবেন না। এবারে আশুতোষের সঙ্গে পরপর মিটিং কারিনার পরের ছবি ঠিক করে দেয় কি-না সেটাই দেখার।

আজকেরবাজার/এমটি