নতুন নাটকে নাবিলা ইসলাম

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী নাবিলা ইসলাম। ইতোমধ্যে অভিনয়ের মাধ্যমে জয় করেছেন দর্শকদের হৃদয়। সম্পতি নতুন একটি সিরিয়ালে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী।

জানা গেছে, বেসরকারি টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভির জন্য নির্মিত হচ্ছে রবীন্দ্রনাথের ‘মধ্যবর্তিনী’ গল্প অবলম্বনে একই নামে নতুন একটি সিরিয়াল। এতে মিলি চরিত্রে দেখা যাবে তাকে। এটি নির্মাণ করছেন রাজু খান। নাবিলা ছাড়া এই সিরিয়ালে আরো অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, সোহানা সাবা ও কল্যাণ কোরাইয়া।

এ প্রসঙ্গে জানতে চাইলে নাবিলা ইসলাম বলেন, রবীন্দ্রনাথের গল্পে কাজ করতে পারা যেকোনো অভিনেত্রীর জন্য অনেক আনন্দের। অনেক দিনের ইচ্ছে ছিল এমন একটি কাজ করার জন্য। অবশেষে সেটি পূরণ হচ্ছে। আমার স্মরণীয় একটি কাজ হয়ে থাকবে এটি। দর্শকও আমাকে নতুনভাবে দেখবে বলে আশা করছি। আগামী জুন মাসে সিরিয়াটি প্রচারে আসবে।

নাবিলা ইসলামের হাতে ‘মধ্যবর্তিনী’ ছাড়াও রয়েছে একাধিক সিরিয়ালের কাজ। উল্লেখযোগ্য সিরিয়ালগুলো হলো মাসুদ সেজানের ‘খেলোয়াড়’, সাগর জাহানের ‘ডি-২০’, গৌতম কৌরির ‘বেসিক আলি’, ইমরাউল রাফাতের ‘সিনেমাটিক’ ও সোলায়মান জয়ের ‘খানদানি পরিবার’।

আজকেরবাজার/এইচজে