নতুন পরিচয়ে পিয়া

মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। নিজ কর্ম যোগ্যতা দিয়ে অল্প দিনেই পাঠক হৃদয়ে স্থান করে নিয়েছেন। এবার দর্শকদের সামনে হাজির হচ্ছেন উপস্থাপক হিসেবে। বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন এন্ড টেকনোলজির শিক্ষার্থীদের অংশগ্রহণে ‘ইনোভেশন এক্সিলেন্স থ্রো এডুকেশন’ শিরোনামের বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থাপিকার ভূমিকাতে দেখা যাবে পিয়াকে।

বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলায় ২৯ জুলাই বিকাল ৫টা ৪৫মিনিটে প্রচার হবে এটি।

বিইউএফটি এবং এটিএন বাংলার যৌথ আয়োজনের এ অনুষ্ঠানটি সাজানো হয়েছে সঙ্গীত, নৃত্য, আবৃত্তি, ফ্যাশন শো এবং ডকুমেন্টারি দিয়ে। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন নাহিদ রহমান, প্রযোজনা করেছেন রুমানা আফরোজ।

অনুষ্ঠানে রয়েছে দুটি গান। এর মধ্যে ‘ও আমার বন্ধুগো চির সাথী পথ চলার’ গানটি গেয়েছেন শাহরিয়ার সজল ও সানজিদা তাসনিম। এছাড়া রিফাত ও তার ব্যান্ড টেক্সাস গেয়েছে জেমসের জনপ্রিয় গান ‘সুন্দরী তমা আমার’। এছাড়াও মিলন হবে কত দিনে এবং রঙ্গবতী রঙ্গবতী গানের সাথে উপস্থাপন করা হয়েছে দুটি ফ্যাশন শো। ফ্যাশন শো’র কোরিওগ্রাফি এবং শো স্টপার হিসেবে ছিলেন আজরা মাহমুদ। নিজেদের ডিজাইন করা পোশাক নিজেরাই পরিধান করে শোতে অংশগ্রহণ করেন শিক্ষার্থীরা। এতে আজমেরী সুলতানা আবৃত্তি করেছেন দেবব্রত সিংহের কবিতা মৃণালের পত্র।

আজকের বাজার: আরআর/ ২৯ জুলাই ২০১৭