নতুন রূপে দর্শনা!

কিউটনেস আর চার্মিং লুকে এতদিন দর্শকদের মন জয় করেছেন দর্শনা। শাড়ি-গয়নায় তাকে দেখা গিয়েছে ওয়েব সিরিজ ‘সিক্স’-এ। কিন্তু সব পোশাকেই যে তিনি সমান পারদর্শী সেটাই এবার প্রমাণ করে দিলেন টলিউডের এই নতুন মুখ।

বাঙালি অভিনেত্রীদের ঝুলিতে হট ফটোশ্যুটের অভাব নেই। তবে সাহসিকতায় দর্শনাও খুব একটা পিছিয়ে থাকলেন না৷ তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলের নতুন পোস্ট দেখলেই বিষয়টা স্পষ্ট হবে। দর্শনার সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল৷ তবে তা নিয়ে বিশেষ উৎসাহী নন দর্শনা। তিনি আপাতত ব্যস্ত তার আগামী ছবি ‘আমি আসব ফিরে’ অ ‘জোজো’ নিয়ে।

যদিও নিজের ইমেজে ‘সাহসি’ তকমা লাগাতে চান না দর্শনা। তবে তার নতুন ছবি হটনেসের পারদ চড়িয়েছে বেশ খানিকটা। আর এটা অস্বীকার করার কোণো জায়গা নেই।

সম্প্রতি দর্শনা তার আপডেটেড কিছু ছবি আপলোড করলেন নিজের ইনস্টা অ্যাকাউন্টে৷ যদিও ফটোশুট নিয়ে তার বক্তব্য, এটা আমার পোর্টফোলিও শুটের ছবি৷ অভিনয় কেরিয়ারে আমি আপাতত এতটা সাহসী অবতারে আসতে চাই না৷

উল্লেখ, ক্যারিয়ারের শুরুতে স্বাভাবিকভাবেই নিজের ইমেজ নিয়ে যথেষ্ট সতর্ক তিনি। যদিও ফটোশুট নয়, সৌন্দর্য আর অভিনয়েই টলিপাড়ায় বেশ কিছুটা এগিয়ে গিয়েছেন তিনি।


আজকেরবাজার/এইটি