নাটোরের কোভিড পীড়িত এলাকার অসহায়-কর্মহীন পরিবারে খাদ্য সহায়তা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শহরের বড়হরিশপুর এলাকার কোভিড পীড়িত অসহায় ও কর্মহীন ২০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১২টায় জনতা ব্যাংক লিমিটেড নাটোর অঞ্চলের পক্ষ থেকে উপকারভোগীদের মাঝে খাদ্য সহায়তা হস্তান্তর করা হয়।

এ উপলক্ষে বড়হরিশপুর শিবমন্দির প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতা উপহার দিয়ে গেছেন। তাঁর যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশকে শক্তিশালী অর্থনৈতিক অবস্থানে নিয়ে যেতে কাজ করে যাচ্ছে। অসহায় মানুষের দূর্দশা লাঘবে সরকারের পাশাপাশি জনতা ব্যাংক সবসময় কাজ করে যাবে।

অনুষ্ঠানে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে অনলাইনে যুক্ত হন জনতা ব্যাংক লিমিটেড পরিচালনা পরিষদের পরিচালক অজিত কুমার পাল। জনতা ব্যাংক লিমিডেট নাটোর অঞ্চলের উপ মহাব্যবস্থাপক মোঃ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক তাপস কুমার মজুমদার। ব্যাংকের নাটোর প্রধান শাখার ব্যবস্থাপক সুজিত কুমার বিশ্বাস, সিংড়া শাখার ব্যবস্থাপক মোঃ আব্দুল হালিম, পটুয়াপাড়া শাখার ব্যবস্থাপক মিনহাজুল আবেদীন, বঙ্গবন্ধু পরিষদ নাটোর অঞ্চলের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

১০ কেজি সরু চাল, চার কেজি আলু, এক কেজি করে ডাল, লবন ও পেয়াঁজ, এক লিটার সয়াবিন তেল ও একটি সাবান সহযোগে খাদ্য সহায়তার প্রত্যেক প্যাকেট ২০০ পরিবারের মাঝে হস্তান্তর করা হয় অনুষ্ঠানে। তথ‌্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান