নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গুলি করে ব্যবসায়ীর ২৫ লাখ টাকা ছিনতাই

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় ফিল্মি স্টাইলে গুলি করে মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীর কাছে থেকে ২৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুবৃত্তরা। শনিবার দুপুরে সানারপাড় পিডিকে ফিলিং স্টেশনের অদুরে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইকারিদের ছোড়া গুলিতে এক পথচারী গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার (ওসি) মশিউর রহমান জানান, শনিবার দুপুর ১২ টার দিকে আড়াইহাজারের মানি এক্সচেঞ্জ ব্যবসায়ী জয়নাল আবেদীন ও তার চাচাত ভাই মেহেদী হাসান রাজধানীর মতিঝিল থেকে ডলার, রিঙ্গিট, সহ বিদেশী বিভিন্ন মুদ্রা পরিবর্তন করে ২৫ লাখ টাকা নিয়ে মটোরসাইকেল যোগে আড়াইহাজার ফিরছিলেন। ধারনা করা হচ্ছে ঢাকা থেকেই ছিনতাইকারি চক্রটি তাদের অনুসরন করে সিদ্ধিরগঞ্জের সানারপাড়ায় তাদের মোটরসাইকেলের গতি রোধ করে ছিনকাইকারিদের মোটর সাইকেল। এসময় ছিনতাইকারিরা বেশ কয়েক রাউন্ড গুলি ছুড়ে আতংক সৃষ্টি করে ২৫ লাখ টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে গুলি ছুড়তে ছুড়তে দ্রুত পালিয়ে যায়।

মসিউর রহমান আরো জানান, ছিনতাইকারি চক্রটিকে গ্রেফতার করতে পুলিশ কাজ শুরু করেছে। গুলিবিদ্ধ পথচারীকে ঢাকায় পাঠানো হয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি। তিনি বড় অংকের টাকা বহনের সময় পুলিশের সহায়তা নেয়ার আহবান জানান। তথ‌্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান