নিহত ৬ ভাইয়ের পরিবার পাচ্ছেন ৩৫ লাখ টাকা

কক্সবাজারের চকরিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ছয় ভাইয়ের পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ৩৫ লাখ টাকা অনুদান দেওয়া হচ্ছে।

মঙ্গলবার প্রধামমন্ত্রী এ অনুদানের কথা ঘোষণা করেন। চকরিয়ার ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘এক দুর্ঘটনায় ছয় ভাই নিহত হওয়ায় পরিবারটি নিঃস্ব হয়ে গেছে। তাই অনুদান দেয়ার জন্য প্রধানমন্ত্রী বরাবর আবেদন করছিলাম। চকরিয়া-পেকুয়া আসনের এমপি জাফর আলমের সুপারিশে আবেদনটি আমলে নিয়ে পরিবারটির জন্য ৩৫ লাখ টাকা অনুদান দেয়ার ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী।

চকরিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ছয় ভাইয়ের পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ৩৫ লাখ টাকা অনুদান দেওয়া হচ্ছে।

চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর জানান, আনুষ্ঠানিকভাবে অনুদান ঘোষণার পর চেক বুঝে নিতে তাকে ঢাকায় ডেকেছেন প্রধানমন্ত্রী। চেক বুঝে নিতে মঙ্গলবার রাতে ঢাকায় রওনা হয়েছেন তিনি। চেক নিয়ে এসে আনুষ্ঠানিকভাবে তা নিহতদের পরিবারকে হস্তান্তর করা হবে।

গত ৮ ফেব্রুয়ারি ভোরে পিতার চিতায় পূজা দিয়ে বাড়ি ফেরার পথে চকরিয়ার ডুলাহাজারায় পিকআপ ভ্যানের ধাক্কায় ঘটনাস্থলে একসঙ্গে পাঁচভাই মারা যান। তারা হলেন, অনুপম শীল, নিরুপম শীল, দীপক সুশীল, চম্পক সুশীল ও স্মরণ সুশীল। একই দুর্ঘটনায় আহত হন আরেক ভাই রক্তিম সুশীল টানা ১৪ দিন চিকিৎসাধীন থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ২৪ ফেব্রুয়ারি মারা যান। খবর-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান