নীলফামারীতে ছাত্রলীগের বঙ্গমাতা অক্সিজেন সেবা চালু

জেলায় করোনা পরিস্থিতি মোকাবেলায় ‘বঙ্গমাতা অক্সিজেন সেবা’ চালু করেছে জেলা ছাত্রলীগ। বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে আজ এই সেবা চালু করা হয়। অক্সিজেন সেবা গ্রহণ করতে হলে ০১৯২০২০৮৯২৮, ০১৭১৭৭৩৫৪২২ ও ০১৭৮৭৯২৫০২৮ মোবাইল নম্বরে যোগাযোগ করতে হবে।

বেলা ১১টার দিকে জেলা শহরের বঙ্গবন্ধু চত্বরে ভার্চ্যুয়ালি কর্মসূচির উদ্বোধন করেন সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। অনুষ্ঠানে ভাচ্যুয়ালি যুক্ত থেকে বক্তৃতা দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যসহ আরও অনেকে।

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেলের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা দেন জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক, সিভিল সার্জন মো. জাহাঙ্গীর কবির, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ স¤পাদক ওয়াদুদ রহমান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার।

জেলা ছাত্রলীগের সভাপতি জানান, করোনা মহামারিতে মানুষের সেবায় ছাত্রলীগের নানা উদ্যোগের মধ্যে বঙ্গমাতা অক্সিজেন সেবা অন্যতম। আক্রান্ত রোগীর জন্য বিনামূল্যে এই সেবাটি দেয়া হবে। পাশাপাশি জেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ বুথ স্থাপন করে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হচ্ছে। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ সকল বুথ খোলা থাকবে। তথ‌্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান