নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় পুলিশ রেস্ট হাউজ উদ্বোধন

জেলার দ্বীপ উপজেলা হাতিয়ার চেয়ারম্যান ঘাট এলাকায় আজ পুলিশ রেস্ট হাউজের উদ্বোধন করা হয়েছে। সকাল ১০ টায় চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি মো. আনোয়ার হোসেন এ রেস্ট হাউজের উদ্বোধন করেন।

ডিআইজি মো. আনোয়ার হোসেন বলেন, বিচ্ছিন্ন দ্বীপ ভাসানচর ও হাতিয়ায় যাতায়াতের জন্য পুলিশের রেস্ট হাউজের প্রয়োজনীয়তা ছিল দীর্ঘদিনের। নদী পারাপারের সময় জোয়ার-ভাটার ফলে অনেক সময় রাতে যাওয়া যায় না। তখন পুলিশ সদস্যরা এখানে অবস্থান করতে পারবেন।

ডিআইজি মো. আনোয়ার হোসেন আরও বলেন, চেয়ারম্যান ঘাটের রেস্ট হাউজটি আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। এটি ব্যবহার করে ভাসানচর, হাতিয়া ও নিঝুমদ্বীপ যাওয়া হয়। জরুরি প্রয়োজনে এখানে অবস্থান করতে পারবেন। এছাড়াও সাধারণ মানুষ এখানে রেস্ট নিতে পারবেন।

এ সময় জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) মো. মোর্তাহীন বিল্লাহ, সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম, চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক ও চেয়ারম্যান ঘাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই মো. আবদুল জাহের প্রমূখ। তথ্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান