পল্লী চিকিৎসক দম্পতিকে শ্বাসরোধে হত্যা এবং গ্রেপ্তার পুত্রবধূসহ ৩ জন

কুমিল্লা সদর উপজেলার সুবর্ণপুরে পল্লী চিকিৎসক সৈয়দ বিল্লাল হোসেন ও তার স্ত্রী সফুরা খাতুনকে শ্বাসরোধে হত্যার ঘটনায় পুত্রবধূ শিউলিসহ তিনজনকে করেছে পুলিশ।

গত ৫ সেপ্টেম্বর মধ্যরাতে চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের রহস্য ২৪ ঘণ্টার মধ্যে উদঘাটনের দাবি করেছে পুলিশ। এ ঘটনায় হত্যার মূল পরিকল্পনাকারী নাজমুন নাহার চৌধুরী ওরফে শিউলি এবং তার দুই সহযোগী জহিরুল ইসলাম সানি এবং মেহেদী হাসান তুহিনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কাজী মো. আবদুর রহিম জানান, দীর্ঘদিন ধরে নানা বিষয় নিয়ে শ্বশুর-শাশুড়ির সঙ্গে মতবিরোধ চলছিল পুত্রবধূ শিউলির। তার স্বামী সৈয়দ আমান উল্লাহ ওমান প্রবাসী। কিন্তু পারিবারিক এসব বিরোধে স্বামীকে পাশে পাচ্ছিলেন না শিউলি। এর জের ধরে রাগে-ক্ষোভে খালাতো ভাই সানি ও তার বন্ধু তুহিনকে সাথে নিয়ে হত্যার পরিকল্পনা সাজায় শিউলি। খুন করা হয় শ্বশুর সৈয়দ বিল্লাল হোসেন ও তার স্ত্রী সফুরা খাতুনকে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) তানভীর আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আফজাল হোসেন, রাজন কুমার দাস, ডিআইও ওয়ান মনির আহমেদ উপস্থিত ছিলেন। খবর-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান