প্রকাশ্যে গর্ভবতী শখের ছবি

‘এখন সারাক্ষণ আমার ভেতরের মানুষটাকে নিয়েই ভাবতে ভাবতে দিন চলে যায়’— কয়েকদিন আগে এভাবেই মা হওয়ার বিষয়ে মুখ খুললেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। গত কয়েক মাস থেকে মা হওয়ার গুঞ্জন শোনা গেলেও এবার বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

এদিকে আজ জানা গেলো অভিনেত্রীর ‘বেবি শাওয়ার’ অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানে পারিবারিক সদস্য ছাড়াও শোবিজের অনেকেই উপস্থিত ছিলেন। নিজের মাতৃত্ব নিয়ে শখ বলেন, আমরা দুটি মানুষ খুব ভালো আছি, আপনাদের দোয়ায়। এখন পরিবারে তিনজন হওয়ার অপেক্ষায় আছি। দোয়া চাই সবার।

কয়েক মাস আগে হঠাৎ করেই শখের ফেসবুক প্রোফাইল, ইনস্টাগ্রাম, ফেসবুক পেজ হ্যাকড হয়ে যায়। এই ঘটনায় অনেক কষ্ট পেয়েছেন শখ। তবে নতুন করে তিনি ফেসবুক অ্যাকাউন্ট খুলে প্রিয় মানুষদের সঙ্গে সংযুক্ত হচ্ছেন। ২০২০ সালের আগস্টে খবর প্রকাশ হয়, আবারো বিয়ে করেছেন এ অভিনেত্রী। তবে গোপনে। একই বছরের ১২ মে পারিবারিক আয়োজনে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। স্বামীর নাম রহমান জন। তিনি পেশায় একজন ব্যবসায়ী। যদিও বিয়ের বিষয়ে শখ মুখ খোলেননি।

তার বর্তমান স্বামীর বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে। বর্তমানে তিনি সেখানেই অবস্থান করছেন। রাজধানীর উত্তরায়ও তিনি বাসা নিয়েছেন। সেখানেও স্বামীর সঙ্গে বসবাস করেন। এর আগে মডেল ও অভিনয়শিল্পী নিলয় আলমগীরকে ২০১৫ সালের ৭ জানুয়ারি বিয়ে করেন শখ। শুরুতে ওই বিয়ের খবরও গোপন রেখেছিলেন তিনি। কিন্তু বিয়ের দুই বছরের মধ্যে তাদের সেই সংসার ভেঙে যায়। বিয়ে বিচ্ছেদের পর অনেকদিন একা ছিলেন। তথ্য-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান