প্রয়োজনে জীবন বাজি: সানি লিওন

৮ বছরের এক শিশু কন্যাকে গণধর্ষণ করে খুনের ঘটনায় গোটা ভারত যখন আতঙ্কিত, তখন বলিউড তারকা সানি লিওনের একটি ছবি খুবই প্রাসঙ্গিক হয়ে উঠল। শনিবার নিজের ছোট্ট মেয়ে নিশাকে সবরকম অশুভ শক্তির হাত থেকে রক্ষা করার প্রতিশ্রুতি দিলেন সানি।

নিউজ ১৮ এক প্রতিবেদনে জানায়, সানি লিওন তার মেয়েকে কথা দিলেন, প্রয়োজনে নিজের প্রাণের বিনিময়েও তাকে রক্ষা করবেন। সে যেন কখনো নিজেকে একা ভেবে ভয় না পায়!

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এক আবেগঘন পোস্টে সানি লিখেছেন, আমি প্রমিস করছি, বাইরের যে কোনো অশুভ শক্তির হাত থেকে তোমাকে রক্ষা করব। তার জন্য যদি আমাকে নিজের জীবন বাজি রাখতে হয়, আমি তাতেও পিছিয়ে আসব না।

উল্লেখ, গতবছরই নিশাকে দত্তক নেন সানি ও তার স্বামী। সানি লিখেছেন, খারাপ মানুষদের হাত থেকে শিশুদের রক্ষা করা অভিভাবকদের দায়িত্ব। তা বলে শিশুদের কাছ থেকে শৈশব চুরি করে নিলে হবে না। সন্তানকে আরো বেশি কাছে টেনে নিতে হবে আমাদের।

নিশা ছাড়াও সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবারের আরো দুই সন্তান রয়েছে। তাদের নাম আশার ও নোয়া। এ বছর সারোগেসির মাধ্যমে এই দুই যমজ সন্তানের জন্ম হয়। ৩ সন্তানের মা সানি সম্প্রতি একটি সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, যখন আমরা নিশাকে দত্তক নিই, ওর বয়স তখন ২১ মাস। ও আমাদের চোখের সামনে একটু একটু করে বড় হতে দেখেছি। আর তাই ওকে নিয়ে আমার চিন্তার শেষ নেই।

এস/