ফরিদপুরে আ’লীগের আয়োজনে জেল হত্যা দিবস পালিত

নানা অনুষ্ঠানের মধ্যদিয়ে ফরিদপুরে জেল হত্যা দিবস স্মরণ করেছে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

এ উপলক্ষে মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় থানারোডে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় সংগীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণসহ শহীদদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়।

এরপর এক আলোচনা সভায় বক্তারা বলেন, শত্রুরা ভেবেছিল বঙ্গবন্ধুর সাথে জাতীয় এ চার নেতাকে হত্যা করলে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে দেয়া যাবে। কিন্তু ওরা জানতো না যে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের নিশ্চিহ্ন করা সম্ভব না। আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সুসংগঠিত। তার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে।

সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল হক ভোলা মাস্টার, সহসভাপতি শামীম হক, জেলা কৃষক লীগ সভাপতি শেখ শহিদুল ইসলাম, কোতোয়ালি আওয়ামী লীগ সভাপতি আ. রাজ্জাক মোল্লা, শ্রমিক লীগ সভাপতি আক্কাস হোসেন, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শওকত আলী জাহিদ প্রমুখ