ফের বিয়ের পিঁড়িতে বসলেন নিলয় আলমগীর

আবার বিয়ে করলেন অভিনেতা ও মডেল নিলয় আলমগীর। এটি তার দ্বিতীয় বিয়ে। পাত্রীর নাম তাসনুভা তাবাসসুম হৃদি। তিনি ঢাকা গার্হস্থ অর্থনীতি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। নিলয় আলমগীর বুধবার (১১ আগস্ট) বিয়ের বিষয়টি ফেসবুকে জানালেও গত ৭ জুলাই তার শুভবিবাহের কাজ সম্পন্ন হয়েছে।

হৃদি পড়াশোনার পাশাপাশি নিজেকে লেখক, সাংবাদিক মনে করেন। প্রাতিষ্ঠানিক কোনো কার্যক্রমে যুক্ত না থাকলেও সমাজসেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠনের গণ যোগাযোগের দায়িত্ব পালন করছেন বলে জানা গেছে।

এর আগে নিলয় আলমগীর বিয়ে করেছিলেন অভিনেত্রী ও মডেল আনিকা কবির শখকে। ২০১৬ সালের গোঁড়াতে শখকে বিয়ে করেন। ২০১১ সালের নভেম্বর মাসে একটি মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে কাজ করার সময় পরস্পরের কাছাকাছি আসেন শখ ও নিলয়। সেই হিসেবে প্রেমের সম্পর্কের পাঁচ বছরের মাথায় বিয়ের কাজটি সেরে নিলেন তারা।

তবে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। ২০১৩ সালে সম্পর্ক ভেঙে যাওয়ার পর থেকে দুজন একে অপরের ছায়াও মাড়াতেন না বলে জানা গেছে। দুজনের প্রোফাইলে ‘ইন আ রিলেশনশিপ উইথ’ থেকে ‘সিঙ্গেল’-এ ফিরে যান। পরে ২০১৬ সালে একত্রিত হলেও ২০১৭ সালে আলাদা হয়ে যান দুজন।

এ বছরের শুরুতেই আনিকা কবির শখের বিয়ের গুঞ্জন শোনা গেলেও সেটা পরিস্কার হয়নি। এরইমধ্যে নিলয় পরিস্কার করলেন নিজের জীবনের গতিপথ তিনিই ঠিক করে ফেলেছেন। গত মাসেই বিয়ে করেছেন হৃদিকে। তথ্য-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান