বানিয়াচংয়ে সিএনজি- মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২ : আহত ৫

হবিগঞ্জ-বানিয়াচং সড়কের আতুকুড়া এলাকায় গতরাত সাড়ে ৯টার দিকে সিএনজি ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত এবং ৫জন আহত হয়েছে। মৃতরা উমেদনগর গ্রামের পশ্চিম হাটি গ্রামের আফরোজ মিয়ার পুত্র মোটর সাইকেল আরোহী কলেজ ছাত্র শাকিল আহমেদ (২০) ও বানিয়াচংয়ের পুরানবাগ মহল্লার আব্দুল জাব্বারের পুত্র সিএনজি যাত্রী রাজমিস্ত্রী মুখলিছ মিয়া (৪০)। ।
স্থানীয় সূত্রে জানা যায়, তিনজন ছাত্র মোটরসাইকেল বানিয়াচং থেকে রাত সাড়ে ৯টায় শহরের দিকে আসার সময় ওই সড়কের আতাকুড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশা সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সাতজন আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক সিএনজি যাত্রী মুখলিছ মিয়াকে মৃত ঘোষণা করেন। আশংকাজনক অবস্থায় উমেদনগর গ্রামের মোটর সাইকেল আরোহী শাকিল আহমেদ (২০), প্রান্ত আহমেদ (২০) ও আরমান মিয়া (২০)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১ টার দিকে শাকিল মারা যায়। শাকিল এবছর সরকারী বৃন্দান কলেজ থেকে এইচএসসি পাস করে অনার্স ভর্তি হওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল। অপর আহতরা রিয়া আক্তার, হবিগঞ্জ উন্নয়ন সংস্থার বানিয়াচং শাখার অডিট অফিসার ইয়াছির আহমেদ ও একাউন্স অফিসার খাইরুল মিয়াকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে আহতদের আত্মীয় স্বজনরা হাসপাতালে এসে চিকিৎসকের সাথে অশুভ আচরণ করলে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ হাসপাতালে পৌঁেছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
বানিয়াচং থানার ওসি রাশেদ মোবারক দুর্ঘটনার খবর নিশ্চিত করেন।