বিক্রেতা সংকটে হল্টেড ৪ কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত চার কোম্পানির শেয়ারে ক্রেতা থাকলেও বিক্রেতা নেই। রবিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : বিডি থাই ফুড, জিলবাংলা সুগার, ইমাম বাটন এবং সেন্ট্রাল ফার্মা।

জানা গেছে, বৃহস্পতিবার বিডি থাই ফুডের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৭.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪০.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪০.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩.৭০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

জিলবাংলা সুগার :বৃহস্পতিবার জিলবাংলা সুগারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩৪.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪৮.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪৮.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১৩.৪০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

ইমাম বাটন : বৃহস্পতিবার ইমাম বাটন শেয়ারের ক্লোজিং দর ছিল ২৪.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৭.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.৪০ টাকা বা ৯.৭১ শতাংশ বেড়েছে।

সেন্ট্রাল ফার্মা : বৃহস্পতিবার সেন্ট্রাল ফার্মার শেয়ারের ক্লোজিং দর ছিল ১৪.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৪০ টাকা বা ৯.৪৫ শতাংশ বেড়েছে।